শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

জাজিরায় নিরাপদ খাদ্য দিবসে এসডিএস এর আলোচনা সভা

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১১
ছবি: সংগৃহীত

সমন্বিত কৃষি ইউনিট এর আওতায় "নিরাপদ খাদ্য, সমৃদ্ধ জাতি - স্মার্ট বাংলাদেশ গড়ার চাবিকাঠি" শ্লোগান নিয়ে জাতীয় নিরাপদ খাদ্য দিবস-২০২৩ উপলক্ষে জাজিরায় এসডিএস এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২-ফেব্রুয়ারী) বেলা ১১ টায় জাজিরা উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাজিরা উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে আয়োজিত এই অনুষ্ঠানে বেলা সারে ১০ টার সময় উপজেলা চত্বরে একটি র‍্যালি অনুষ্ঠিত হয় এবং স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে নিরাপদ খাদ্য দিবস নিয়ে একটি লিখিত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লাইলাতুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো: জামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা অতিরিক্ত কৃষি কর্মকর্তা মো: নাজমুল হুদা।

শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো: খাজী আলম এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর কৃষি কর্মকর্তা মো: আ: মান্নান, শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. রুবেল হোসেন এবং শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর মৎস্য কর্মকর্তা মো: আনোয়ার হোসেন প্রমূখ।

এসময় শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসডিএস) এর কর্মকর্তাগনসহ উপস্থিত অতিথিবৃন্দ নিরাপদ খাদ্য উৎপাদনের প্রয়োজনীয়তা এবং তার জন্য করনীয় সম্পর্কে আলোচনা করেন। এছাড়া কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে