শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় দুই দিনব্যাপী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত 

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪৭
ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২৩ উদযাপনকে সামনে রেখে দুইদিন ব্যাপী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধ এবং বৃহস্পতিবার এসব বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ভাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে "বিতর্ক শিল্প নয় ,যুক্তির অনুশীলন"- স্লোগানকে মূল প্রতিপাদ্য করে বিভিন্ন বিষয় ভিত্তিক বিতর্ক প্রতিযোগিতা ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ভাংগা উপজেলা সহকারী কমিশনার ভূমি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহামুদুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতর্কে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিম উদ্দিন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন ভাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন ও একাডেমিক সুপারভাইজার প্রহলাদ চন্দ্র বিশ্বাস ।

বিতর্কে ভাঙ্গা উপজেলার ৮টি হাই স্কুল এবং দুইটি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা যুক্তি তর্কে বিতর্ক প্রতিযোগিতা প্রাণবন্ত করে তোলে। অনুষ্ঠানে ভাঙ্গা উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ,বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্টিং মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে