বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফতুল্লায় মাদকাসক্ত সন্ত্রাসীর ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন 

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১২:৪৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদকাসক্ত কিশোরের ছুরিকাঘাতে শাহিন আলম (২৭) নামে এক ইজিবাইক চালক খুন হয়েছে। খুন করার পর ঘাতক পালিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

শনিবার (১৮ মার্চ) রাত ১২টায় ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহিন বগুড়ার ধুপচাচীয়া থানা এলাকার মজিবুর রহমানের ছেলে। সে কাশিপুর হাজীপাড়া এলাকার রজ্জর মিয়ার বাড়ির ভাড়াটিয়া হিসাবে বসবাস করে ব্যাটারী চালিত রিকশা (ইজিবাইক) চালাতো। আর ঘাতক আশরাফুল কাশিপুর হাজীপাড়া এলাকার আলিম মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় আশরাফুল নামে এক কিশোরের শরিরে ধাক্কা লাগে। ওইসময় আশরাফুল চরথাপ্পর দিয়ে শাহিনকে গালিগালাজ করেন। এতে শাহিন তার বাড়ির কাছে এসে তার সহকর্মী আলহাম, ওয়ালিদসহ কয়েকজনের একটি দল নিয়ে আশরাফুলকে ধরতে তার বাড়ির কাছে যায়। আশরাফুলও দলবল দেখে ছুরি হাতে ধাওয়া করে। এসময় তাদের মধ্যে সংঘর্ষ বাধে। একপর্যায়ে আশরাফুল শাহিনের পেটে পর্যায় ক্রমে ৩/৪ টি ছুরিকাঘাত করে। এসময় শাহিনকে উদ্ধার করতে গিয়ে ছুরির আচরে আলহাম ও ওয়ালিদ আহত হয়। পরে মুমুর্ষ অবস্থায় শাহিনকে হাসপাতালে নেয়ার পর মারা যায়।

আহত ওয়ালিদ জানান, ছুরিকাঘাতে শাহিনের পেট থেকে নাড়ি ভুরি বাহিরে বের হয়ে যায়। তখন তাকে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেয়া হলে সেখানে শাহিনকে মৃতঘোষনা করেন।

আহত আলহাম বলেন, আশরাফুল সবসময় নেশাগ্রহস্ত অবস্থায় চলাফেরা করে। তার একটি কিশোরগ্যাং রয়েছে। আশরাফুলের নেতৃত্বে এলাকায় মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ করে চলে। তার সাথে ইজিবাইক চালক শাহিনের বিরোধ করা মানে দুঃসাহসিকতা।

ফতুল্লার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রিজাউল হক দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে