বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফেনীর দাগনভুইয়াতে ফুডব্যাংকের  উদ্বোধন

ফেনী প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ১৮:৫৭

ক্ষুধার্ত মানুষকে পেট ভরে খাওয়ানো এই সংগঠনের মূল কাজ, এশ্লোগানকে সামনে রেখে, পবিত্র রমজান মাসে ইফতার সহ খাদ্য সামগ্রী বিতরন করার লক্ষ্যে দাগনভূইয়া ফুড ব্যাংক নামে একটি মানবিক সংগঠন কাজ শুরু করেছে।

তারই ধারাবাহিকতায় শনিবার দুপুরে ৪০০ ক্ষুধার্ত গরীব ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে । এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, দাগনভুইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান ইমাম, ফুডব্যাংক উদ্বেগতা লন্ডন প্রবাসী আবুল কাসেম, বাজার ব্যবস্হাপনা কমিটির সাধারণ সম্পাদক ইফতেখার শিবলু, সভাপতি ও ব্যবসায়ী নাজমুল হুদা ইস্কান্দার, বিশিষ্ট ব্যবসায়ী নরুল হুদা হুদন, সাবেক প্যানেল মেয়র আবুল হোসেন, সাবেক কাউন্সিলর মহি উদ্দিন জুয়েল, কানাডা প্রবাসী আবুল বাসার সহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এই এক ব্যতিক্রম আয়োজন। দাগনভুইয়ােতে এই প্রথম ভিন্ন রকম একটা মানবিক সাহায্য । এ মানবিক কাজে সবাই এগিয়ে আসা উচিৎ। ফুডব্যাংক উদ্যোগতা আবুল কাসেম বলেন, আমি শুরু করেছি।

এ মানবিক কাজে যে কেউ শরীক হতে পারবেন। তিনি সমাজের বিত্তবান ও দান শীল মানুষদেরে অসহায়দের কল্যানে এগিয়ে আসার অনুরোধ জানান ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে