রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

টঙ্গিবাড়ীতে খেলার মাঠে স্টেজ ভেঙ্গে পড়ল ব্যারিস্টার সুমন

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ১৯ মার্চ ২০২৩, ২০:০৬
টঙ্গিবাড়ীতে খেলার মাঠে স্টেজ ভেঙ্গে পড়ল ব্যারিস্টার সুমন

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে খেলার মাঠে স্টেজ ভেঙ্গে পড়ল ব্যারিস্টার সুমন। রবিবার বিকাল ৩ টার দিকে উপজেলার সোনারং মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে মুন্সীগঞ্জ রেনেসা ডায়গানিষ্টিক’র আয়োজনে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী বনাম মুন্সীগঞ্জ রিপোর্টাস ইউনিটি ফুটবল টুনামেন্ট খেলা অনুষ্ঠিত হয়।

এতে উভয় পক্ষ ০১-০১ গোল ড্র হয়। খেলা শেষে অতিথিদের কাছ থেকে পুরস্কার নেওয়ার জন্য ব্যারিস্টার সুমন স্টেজে গেলে জনতার ভীরে স্টেজ ভেঙ্গে পড়ে যায়। এ ঘটনায় কেউ আহত হয় নাই। তবে জনতার মোবাইলে সেলফি তোলার ভীরের তুপে পড়ে তিনি পুরস্কার না নিয়ে চলে যায়।

ব্যারিস্টার সুমন তার বক্তব্যে বলেন- মুন্সীগঞ্জ স্টেডিয়ামে আমাকে খেলতে সুযোগ দেওয়া হয়নি। ঢেলতে ঢেলতে আমাকে টঙ্গীবাড়ী সোনারং মাঠে নিয়ে এসেছে। তারপরও জনতার ভালবাসা আমার প্রতি কমতি ছিলোনা। এসময় তিনি তার মাতৃভূমি হবিগঞ্জ জেলায় যাওয়ার জন্য সকলকে দাওয়াত দেয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রেনেসা ডায়গানিষ্টিক’র ব্যবস্থাপক মো: আক্কাছ আলী, টঙ্গীবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু বাক্কার মাঝি, হিরনকিরন থিয়েটার প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম ঢালী, আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ সুভ্র, মো: মাহামুদুর রহমান সাদী ভূইয়া প্রমূখ ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে