বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

জাহাঙ্গীরের মা গাজীপুরের নগরমাতা

গাজীপুর প্রতিনিধি
  ২৫ মে ২০২৩, ১৯:৫৯
আপডেট  : ২৬ মে ২০২৩, ১২:৪৬

গাজীপুর সিটি কর্পোরেশনের নতুন মেয়র নির্বাচিত হলেন টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। এর মধ্য দিয়ে প্রথম নারী মেয়র পেল গাজীপুরবাসী। তিনি প্রায় ১৬ হাজার ১৯৭ ভোট বেশি পেয়ে জয়লাভ করেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে ৪৮০ কেন্দ্রের ফল ঘোষণার শেষে তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়। রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করা ঢাকা অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম এ ঘোষণা দেন।

হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষমেশ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা ও টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী জায়েদা খাতুন। সিটির মোট ৪৮০টি কেন্দ্রে লড়ে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪টি ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন তিনি। ফলে নানা নাটকীয়তার পর শেষ হাসি এখন জাহাঙ্গীর ও তার মায়ের মুখে।

বৃহস্পতিবার (২৫ মে) রাত ১টা ৩২ মিনিটের দিকে গাজীপুর জেলা পরিষদ ভবনের বঙ্গতাজ মিলনায়তনে নির্বাচনের ‘ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র’ থেকে এই ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম।

ফলাফলে টেবিল ঘড়ি প্রতীক নিয়ে জাহাঙ্গীরের মা জায়েদা খাতুন পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৭টি ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। এই হিসেবে ১৬ হাজার ১৯৭ ভোটে জয় পেয়েছে টেবিল ঘড়ি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে