রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বরিশাল সিটি কর্পোরেশনের পরিষেবা বৃদ্ধি করা হবে : খোকন সেরনিয়াবাত

বরিশাল অফিস
  ২৬ মে ২০২৩, ১৭:৫১
বরিশাল সিটি কর্পোরেশনের পরিষেবা বৃদ্ধি করা হবে : খোকন সেরনিয়াবাত

সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রিয় সংস্থা। এটা মানুষের কল্যানে কাজ করে। অথচ বরিশাল সিটিতে রাস্তা, ড্রেনেজ, পানি ও মশার সমস্যা চরম আকার ধারন করেছে। প্রধানমন্ত্রী বরিশালবাসীর জন্য আমাকে মনোনয়ন দিয়েছেন। আমাকে নির্বাচিত করলে অঙ্গীকার করছি আপনাদের খেদমত করবো। নির্বাচিত হলে এসব সমস্যার সমাধান হবে। সিটি কর্পোরেশনের পরিসেবা বৃদ্ধি করা হবে।

শুক্রবার (২৬ মে) বরিশাল নগরীর রূপাতলীস্থ হাউজিং স্টেট জামে মসজিদে জুমার নামাজ শেষে নির্বাচনী প্রচারনার আনুষ্ঠানিক উদ্বোধন পূর্ববর্তী মুসুল্লিদের উদ্দেশ্যে এসব কথা বলেন আসন্ন সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

মসজিদের খতিব এর বয়ান শেষে নামাজের পূর্বে উপস্থিত মুসুল্লিদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, রূপাতলী হাউজিং এর সড়কের করুন দশা প্রমান করে বরিশালে গত ১০ বছরেও কোন উন্নয়ন হয়নি। নির্বাচীত হতে পারলে শুধু এই সড়কই নয় বরিশালকে গড়বো নতুন ভাবে। আর সেজন্য আগামী ১২ জুন কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে উন্নয়ন করার সুযোগ চান আওয়ামী লীগের এই প্রার্থী। তিনি সকলের কাছে দোয়া চান। নামাজ শেষে তিনি প্রচারনার আনুষ্ঠানিকতা শুরু করেন। এসময় সারাদেশের উন্নয়নে বরিশালকে সামিল করতে ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

এর আগে খোকন সেরনিয়াবাত নগরীর সাগরদী মাদ্রাসা সংলগ্ন এলাকায় নৌকা মার্কার ২৪ নং ওয়ার্ড নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বলেন, আগামী ১২ জুনের নির্বাচন সবাই সম্মিলিতভাবে সম্পন্ন করতে হবে। সকাল থেকে সবাইকে ভোট কেন্দ্রে উপস্থিত হওয়ার আহবান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মশিউর রহমান খান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনিচুর রহমান শরিফ, যুবলীগ নেতা আবুয়াল হোসেন অরুন, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি মঈন তুষার, মহানগর যুবলীগ নেতা মোঃ রোমান ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে