শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিলেট থেকে চুরি হওয়া শিশু নবীগঞ্জে উদ্ধার 

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ১৩:৩৩

সিলেটের গোয়াইনঘাট থেকে চুরি হওয়া ১৪ মাসের শিশু বাচ্চা নবীগঞ্জ উপজেলার সর্দারপুর গ্রাম থেকে সোমবার ( ২৯ মে) গভীর রাতে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করার জন্য হন্নে হয়ে খোজছে শিশু চোর জাফর মিয়াকে ।

পুলিশ সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার করগাওঁ ইউনিয়নের সর্দারপুর গ্রামের জাফর মিয়া নামক এক যুবক দীর্ঘদিন ধরে সিলেটের গোয়াইনঘাট এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী কয়েছ উদ্দীনের ব্যবসা প্রতিষ্ঠানে ম্যানাজার হিসেবে চাকুরী করতো। সেই সুবাধে তাদের বাসার টুকটাক কাজ করতো জাফর মিয়া।

গত শনিবার দিনের বেলায় উক্ত জাফর মিয়া গৃহকর্তা কয়েছ উদ্দীনের ১৪ মাসের শিশু পুত্র সন্তানকে চুরি করে পালিয়ে আসে। পরে ওইদিনই রাতে সর্দারপুর গ্রামের আব্দুল আজিজের স্ত্রী মমতাজ বেগমের নিকট তার বাচ্চা পরিচয় দিয়ে ২০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেয়। এদিকে শিশুটির পরিবার শিশুসহ কাজের ছেলে জাফর বাসা থেকে উধাও দেখে তাদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। শিশুটি কে না পেয়ে মা-বাবা পাগলের মতো হয়ে পড়ে ।

এর প্রেক্ষিতে শিশুটির পরিবার সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ প্রযুক্তির সহায়তায় জাফর মিয়া নবীগঞ্জে অবস্থান করছেন খবর পান। খবর পেয়ে সিলেট থেকে মামলার তদন্ত কর্মকর্তা ও নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে জাফরকে না পেয়ে কললিষ্টের সুত্রধরে পরিবারের লোকজনদের থানায় নিয়ে আসেন। এক পর্যায়ে রাত পৌনে ২ টার দিকে তাদের দেয়া তথ্য মতে পুলিশ মমতাজ বেগমের বাড়ী থেকে শিশু বাচ্চাটি উদ্ধার করেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে