শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

কাশিয়ানীতে পাল্টা-পাল্টি হামলায় আহত ১

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ২১:০০
কাশিয়ানীতে পাল্টা-পাল্টি হামলায় আহত ১

গোপালগঞ্জের কাশিয়ানীতে পূর্বশত্রুতার জের ধরে এবং বালু ব্যবসাকে কেন্দ্র করে মোঃ রঞ্জু শেখ (৩৮) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

বুধবার (৩১ মে) দুপুরে কাশিয়ানী সদর ইউনিয়নের জঙ্গলমুকুন্দপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

এতে ওই এলাকায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। অশান্ত হয়ে উঠছে ওই এলাকা । যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বালু ব্যবসা ও পূর্বশত্রুতার জের ধরে জঙ্গলমুকুন্দপুর গ্রামের মোঃ রুবেল শিকদার ও মোঃ রঞ্জু শেখের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার দুপুরে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

ঘটনার পর এলাকার সাধারণ মানুষের মাঝে চরম আতংক বিরাজ করছে। যে কোন সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

ব্যবসায়ী রঞ্জু শেখ অভিযোগ করে বলেন, ‘প্রতিবেশি রুবেল শিকদার প্রায়ই আমার কাছে এসে চাঁদা চায়। আমি তাকে টাকা না দিলে সে কতিপয় উশৃংখল লোকজন নিয়ে আমাকে হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখায়।

বুধবার দুপুরে আমার বাড়ির সামনে এসে আমাকে ডেকে রাস্তায় নিয়ে যায়। এরপর রুবেল তার বাহিনী নিয়ে অস্ত্রে সজ্জিত হয়ে আমার ওপর অতর্কিত হামলা চালায়। আমি আহত হয়ে পড়ে গেলে রুবেল আমার কাছে থাকা জমি রেজিষ্ট্রেশনের ৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় আমি বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এসব অভিযোগ অস্বীকার করে রুবেল শিকদার বলেন, ঘটনার সময় আমি এলাকাই ছিলাম না। আমার কোন লোকজনও এ ঘটনার সাথে জড়িত না।

এদিকে, ঘরবাড়িতে হামলার অভিযোগ করে রুবেল শিকদার বলেন, রঞ্জু শেখ ও তার ভাই ইউপি সদস্য জামাল শেখ আমার বাড়িতে এসে আমার মা ও স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমার স্ত্রী প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে ধরে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এক পর্যায় রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে আমার ঘরবাড়িতে হামলা চালায়।

এসব অভিযোগ অস্বীকার করে রঞ্জু শেখ বলেন, ‘প্রতিপক্ষ আমাকে মারধর করে টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনাকে আড়াল করতে নিজেরা ঘরবাড়ি ভাংচুর করেছে। আমার কোন লোকজন তার ঘরবাড়ি ভাংচুর করেনি।’

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম বলেন, উভয়পক্ষ অভিযোগ করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।’

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে