বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

ঝিনাইদহে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি
  ০১ জুন ২০২৩, ১৬:৪৮
ঝিনাইদহে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ঝিনাইদহে ইজি বাইক চালক সাখাওয়াত বিশ্বাসকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মামলার আসামী প্রধান পরিকল্পনাকারী জসিম মিয়াকে (২৭) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের সদস্যরা।

বুধবার দিবাগত রাত ১১ টার দিকে ঢাকার সাভার এলাকা থেকে জসিমকে গ্রেপ্তার করা হয়। সে ঝিনাইদহ সদর থানার মুরারীদহ গ্রামের মৃত শরিফুল মিয়ার ছেলে। পরে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায় পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আশিকুর রহমান জানান, গ্রেপ্তার জসিম মিয়াসহ আরো কয়েকজন একত্রিত হয়ে গত ১৩ মে ছিনতাইয়ের পরিকল্পনা করে।

ওই মাসের ১৫ তারিখ ভোররাতে সাখাওয়াত বিশ্বাসসহ কয়েকজন ইজি বাইক যোগে শৈলকুপার দীঘল গ্রাম এলাকায় বাড়িতে ফিরছিল।

পথিমধ্যে চাপড়ী গ্রাম সংলগ্ন জয়বাংলা ব্রীজের কাছে পৌছালে পুর্ব থেকে ওৎ পেতে থাকা জসিম মিয়াসহ কয়েকজন ছিনতাইকারী ধারালো অস্ত্রসহ তাদের গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা তাদের কাচে থাকা মালামাল ছিনিয়ে নেয়।

এসময় সাখাওয়াত বিশ্বাসকে ছিনতাইকারীরা শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতে হত্যা করে। সেসময় গ্রামবাসীরা বিষয়টি টের পেয়ে ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে সদর থানায় পরদিন অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

এই মামলার আসামী প্রধান পরিকল্পনাকারী জসিম মিয়া ঢাকার সাভার এলাকায় অবস্থান করছে নিশ্চিত হয়ে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের সদস্যরা। এরপর সেখান থেকে রাতে জসিম মিয়াকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় জড়িত অন্য আসামীদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে