বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

গোবিন্দগঞ্জে ভাতার টাকা হ্যাকারচক্রের সদস্য আটক

ভ্রাম্যমান আদালতের বিচারে জেল ও জরিমানার দন্ড প্রদান
গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  ০১ জুন ২০২৩, ১৮:০৫
গোবিন্দগঞ্জে ভাতার টাকা হ্যাকারচক্রের সদস্য আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হ্যাক করে অন্যের বয়স্ক ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা উত্তোলনের সময় সানোয়ার ইসলাম (২৬) নামে এক যুবককে হাতে নাতে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় দোকানীরা।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাকে ৪৫ দিনের বিনাশ্রম দারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার ২০ হাজার টাকা দিতে ব্যর্থ হলে আরো ১৫দিনের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

দন্ডপ্রাপ্ত সানোয়ার উপজেলার তালুককানুপুর ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামের মৃত আজিজার রহমানের পুত্র।

জানা গেছে, সানোয়ার ইসলাম আজ বিকেলে তার মোবাইল ফোন থেকে টাকা উত্তোলনের জন্য শহরের একটি দোকানে আসে। সেখানে স্থানীয় নগদ এজেন্ট আবু হাসানের কাছে থেকে নগদ একাউন্টে হ্যাকের মাধ্যমে টাকা উত্তোলনের সময় এজেন্টের সন্দেহ হয়। তাকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় সোর্পদ করলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় সে হ্যাকের মাধ্যমে অন্যের একাউন্টের টাকা উত্তোলনের বিষয়টি স্বীকার করে।

পরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আরিফ হোসেন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সানোয়ার ইসলামকে ৪৫দিনের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানার দন্ড প্রদান করেন। জরিমানার অর্থ প্রদানে ব্যর্থ হলে আরো ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে