মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

ফেনীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন

ফেনী প্রতিনিধি
  ০৮ জুন ২০২৩, ১১:১৩
ফেনীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন

ফেনী পৌরসভার ১৪ নং ওয়ার্ডে ৪৩ লক্ষ টাকা ব্যয়ে তিনটি সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার ৭ জুন বিকালে সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী। উদ্বোধন কালে পৌর মেয়র বলেন, পৌরসভার উন্নয়নে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে রাস্তাঘাট ড্রেন সংস্কার করে পৌরবাসীকে চলাচলের উপযোগী করার লক্ষে কাজ করছি। তার ধারাবাহিকতায় ১৪ নং ওয়ার্ডে ৪৩ লক্ষ টাকা ব্যয়ে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। এই সড়ক এবং ড্রেন সংস্কার করা হলে। এখানকার মানুষ স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারবে বলে জানান তিনি।

ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন সুমন জানান, পৌরসভার ১৪ নং ওয়ার্ডে হাজী চাঁন মিয়া সওদাগর বাড়ী ১৩০মিটার সড়কের ব্যয় নির্ধারণ করা হয়েছে। ১২ লাখ টাকা এ ছাড়া একই ওয়ার্ডে আলী আহাম্মদ পন্ডিত বাড়ী সড়কের ১৬০ মিটার রাস্তার ব্যয় নির্ধারণ করা হয়েছে ২১ লাখ। অন্য দিকে হাজী লাল মিয়া মুন্সি বাড়ী সড়ক ও কুকুরের গার্ডওয়াল নির্মাণে ৯০ মিটারে ব্যয় নির্ধারণ করা হয়েছে ১০ লাখ। রাস্তা গুলো সংস্কার করা হলে এলাকার মানুষ উপকৃত হবে বলে জানান তিনি।

১৪ নং ওয়ার্ডের আগমন উপলক্ষে ফেনী পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন নিয়াজীকে পশ্চিম রামপুর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটি,পশ্চিম মধুপুর শাহি নুর জামে মসজিদ কমিটি, পশ্চিম রামপুর হেদু মিয়া সওদাগর বাড়ি, আলাবক্স সাহেবের নতুন বাড়ী পক্ষ থেকে মেয়রকে ফুলের শুভেচ্ছা জানায়।

১৪ নং ওয়ার্ডে বিভিন্ন বাড়ি থেকে মহিলারা বের হয়ে রাস্তার দু'পাশে দাঁড়িয়ে মেয়রকে শুভেচ্ছা জানান এবং মেয়রের নিকট বিভিন্ন বাড়ির রাস্তা-ড্রেন সংস্কারের অনুরোধ জানান। তাৎক্ষণিক মেয়র বিভিন্ন বাড়ীর সড়ক ও ড্রেন সংস্কার করার প্রতিশ্রুতি দেন। এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে ভোট দেওয়ার অনুরোধ জানান। এ ছাড়া ১৪ নং ওয়ার্ডের পশ্চিম রামপুর আবদুল হকের দোকার সংলগ্ন স্থানে ফিতা কোটে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ের উদ্বোধন করেন মেয়র স্বপন মিয়াজী।

উদ্বোধনী অনুষ্ঠানে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম দিদার, সাধারণ সম্পাদক, সাবেক কাউন্সিলর মনির আহাম্মদ, পৌর যুবলীগের সহ-সভাপতি তৌহিদুর রহমান হানিফ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু, ওয়ার্ড যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে