বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

নলছিটিতে মুচলেকায় মুক্তি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি
  ০৮ জুন ২০২৩, ১১:১৫
নলছিটিতে মুচলেকায় মুক্তি

ঝালকা‌ঠি জেলার নলছিটির পীর মোয়াজ্জেম হো‌সেন সড়কে এক্সকেভেটর চালিয়ে রাস্তা ভেঙে ফেলেছেন এক এক্সকেভেটর মালিক। পরে এ ঘটনায় মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন অভিযুক্ত ভেকু মালিক সোহরাব হোসেন।

৭ জুন, বুধবার বিকালে ওই সড়কের আখড়পাড়া বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার বিকালে পীর মোয়াজ্জেম হো‌সেন সড়কের আখরপাড়া বাজারের মুল সড়ক দিয়ে এক্সকেভেটর চালিয়ে যাচ্ছিলেন সোহরাব হোসেন। এমন ভারি যান সড়কে চলাচল করায় সড়ক ভেঙে যাচ্ছিলো। অনুমতি ব্যতিত মুল সড়কে এক্সকেভেটর চলাচলে বাঁধা দেন পৌরসভার ২ নং ওর্য়াড কাউন্সিলর মো. নুরে আলম হাওলাদারসহ স্থানীয়রা। পরে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন।

এ ঘটনায় ২ নং ওর্য়াড কাউন্সিলর মো. নুরে আলম হাওলাদার জানান, নির্দেশ অমান্য করে কিছু অসাধু এক্সকেভেটর চালক প্রতিনিয়ত এক্সকেভেটর চালিয়ে পীর মোয়াজ্জেম হো‌সেন সড়কসহ স্থানীয় কয়েকটি সড়কের মারাত্মক ক্ষতি করেছে। এতোপূর্বে একাধিকবার ভেকু মালিক সোহরাব হেসেনকে এ ব্যাপারে নিষেধ করা হলেও তিনি নিষেধ অমান্য করে আবারও এমন কাজ করেছেন। এর ধারাবাহিকতায় বুধবার স্থানীয়রা পীর মোয়াজ্জেম হো‌সেন সড়ক থেকে সচল অবস্থায় এ ভেকু মেশিনটি আটক করে। পরে বিষয়টি ইউএনও মহোদয়কে জানানে হলে তিনি সিএ রাজীব চক্রবর্তী‌কে পাঠিয়ে মালিকের মুচলেকা নেন।

এ ঘটনায় নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ বলেন, পীর মোয়াজ্জম হো‌সেন সড়কে এক্সকেভেটর চালানোর সময় এলাকাবাসীর আটককৃত ভেকু মালিককে ভবিষ্যতে সড়কে না চালানোর মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়েছে। পরবর্তীতে অভিযোগ পেলে জেল জড়িমানাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে