মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

দেবহাটায় পৃথক চুরি মামলার দুই আসামী গ্রেপ্তার

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১০:২৫

অভিযান চালিয়ে পৃথক চুরি মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে দেবহাটা থানা পুলিশ। বৃহষ্পতিবার (৮ জুন) ভোররাতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ সদস্যরা তাদেরকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, পারুলিয়া জেলিয়াপাড়া মন্দিরের তালা ভেঙে দূষ্প্রাপ্য মূর্তি, স্বর্ণালঙ্কার চুরি মামলার আসামী পলগাদা গ্রামের মৃত আকবর আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৩৪) ও সম্প্রতি দায়েরকৃত অপর একটি চুরি মামলার আসামী আশাশুনির বসুখালি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক (৩৪)। গ্রেপ্তারকৃতদের বিচারার্থে বৃহষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি দেবহাটার বিভিন্ন এলাকায় চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। কয়েকদিন আগে উপজেলার গাজীরহাটে একরাতে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। তাছাড়া চোর ও অস্ত্রধারী লুটেরাদের উৎপাতে অতিষ্ঠ হয়ে উঠেছেন দক্ষিণ পারুলিয়া, জেলিয়াপাড়া, পলগাদা, গুচ্ছগ্রাম, পাতাখালীসহ আশপাশের এলাকার মৎস্য ঘের মালিকেরা।

গেল কয়েকমাস যাবৎ রাত হলেই ধারালো দা, হেসুয়া, চাপাতি নিয়ে মৎস্য ঘেরের মালিক ও কর্মচারীদের জিম্মি করে মাছ লুটে নিচ্ছে একদল সংঘবদ্ধ দূর্বৃত্ত। অবিলম্বে এসব দূর্বৃত্তদের আইনের আওতায় আনতে বুধবার প্রায় অর্ধশত ঘের মালিক গণস্বাক্ষরকৃত লিখিত অভিযোগ দায়ের করেছেন দেবহাটা থানায়। এসব দূর্বৃত্ত, লুটেরা ও সংঘবদ্ধ চোরচক্রকে গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে বলে জানিয়েছেন ওসি মো. বাবুল আক্তার।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে