বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

জলঢাকায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি
  ১০ জুন ২০২৩, ১৪:৫২
জলঢাকায় যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জমকালো আয়োজন ও উৎসব মুখর পরিবেশে নীলফামারীর জলঢাকায় পালিত হয়েছে দেশের বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে শুক্রবার (৯ জুন) রাতে জলঢাকা প্রেসক্লাবে জন্মদিনের কেককাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে এবং যায়যায়দিনের জলঢাকা উপজেলা প্রতিনিধি মনিরুজ্জামান লেবু"র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ময়নুল ইসলাম, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, ওসি তদন্ত বিশ্বদেব রায়, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মনি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মৃত্যুঞ্জয় রায়, পৌর জাতীয় পার্টির সভাপতি আনিছুর রহমান যাদু এসময় বক্তব্য রাখেন।

এছাড়াও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক লাভলুর রশিদ, রিপোর্টার্স ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, পৌর ছাত্র সমাজের সাধারণ সম্পাদক জাহেদ আলী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়