শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

আমি যা করার স্বপ্ন দেখি, সুবিদ আলী ভূঁইয়া সেটি করে ফেলেছেন : ব্যারিস্টার সুমন

দাউদকান্দি /কুমিল্লা স্টাফ রিপোর্টার
  ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৪
আপডেট  : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৫
আমি যা করার স্বপ্ন দেখি, সুবিদ আলী ভূঁইয়া সেটি করে ফেলেছেন : ব্যারিস্টার সুমন

ব্যারিস্টার সাইদুল হক সুমন বলেছেন, আমি আমার এলাকাকে যা বানানোর স্বপ্ন দেখি, সুবিদ আলী ভূঁইয়া এমপি নিজের এলাকাকে তেমন ভাবে বানিয়ে ফেলেছেন। জুরানপুর শিক্ষা কমপ্লেক্স ও আশপাশের উন্নয়ন দেখে আমি বিমোহিত। আমি জেলাস ফিল করছি।

সোমবার বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজেলার জুরানপুর বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম মেজর (অব.) সুমন ফুটবল একাডেমির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ পরবর্তী বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় জুরাপর স্টেডিয়ামে বিপুর দর্শকের উপস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, এখানে একটি বিশেষত্ব হল- বিপুল দর্শকের অধিকাংশই তরুণ। আমি চাচ্ছি, ফুটবলের মাধ্যমে মানুষকে মাঠে নিয়ে আসতে। অনেক মানুষ যখন সবাই একত্রিত হয় তখন সেখান থেকে ভালো কিছু বের হয়ে আসে। মাঠে তাদের সঙ্গে আলোচনা করা যায়- বক্তৃতার মাধ্যমে হোক বা ভালোবাসার মাধ্যমেই হোক। তাদেরকে নান বিষয়ে সচেতন করা যায়। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখা যায়।

এর আগে বিকেল ৪টায় জুরানপুর স্টেডিয়ামে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম মেজর (অব.) সুমন ফুটবল একাডেমির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ শুরু হয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ খেলায় কেউ কাউকে হারাতে পারেনি। খেলায় ব্যারিস্টার সুমন তার ফুটবল একাডেমির পক্ষে অংশ নেন। খেলায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভুইয়া। এ সময় দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন উপস্থিত ছিলেন।

খেলাটি উদ্বোধন করেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মহিনুল হাসান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে