সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

ঈশ্বরগ‌ঞ্জে বিএন‌পির রোডমার্চে নেতাকর্মীদের ঢল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতি‌নি‌ধি
  ০২ অক্টোবর ২০২৩, ১৩:৪৪
ঈশ্বরগ‌ঞ্জে বিএন‌পির রোডমার্চে নেতাকর্মীদের ঢল

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ময়মনসিংহ বিভাগীয় রোডমার্চে নেতা কর্মীদের ঢল নেমেছে। গতকাল রবিবার ০১ অ‌ক্টোবর দূপুর থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে ঈশ্বরগঞ্জ উপজেলার হারুয়া খেলার মাঠে আয়োজিত সমাবেশে মিছিল ও গাড়ি বহরে জড়ো হয় দলটির হাজার হাজার নেতাকর্মী। রবিবার সকাল থেকে শুরু করে বিকেলে ঈশ্বরগঞ্জের সমাবেশ শেষে পার্শবর্তী নান্দাইল উপজেলা হয়ে কিশোরগঞ্জ গিয়ে রোডমার্চটি শেষ হয়।

সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে এ রোডমার্চ অনুষ্ঠিত হয়। এসময় ঈশ্বরগঞ্জ উপজেলায় রোর্ড মার্চের সমাবেশে ময়মনসিংহ জেলা বিএনপির সদস্য উপজেলা বিএনপির সাবেক সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবুর ব্যানারে টুপি পরিহিত হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি দেখা যায়। এছাড়াও সাবেক এমপি শাহ নূরুল কবীর শাহীন অনুসারী দলীয় লোকজন উপস্থিত হন। ওই রোডমার্চ সফল করতে ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা ও শেরপুর জেলার নেতাকর্মীরা দলে দলে অংশ নেয়।

ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ,কে,এম এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের

সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খাঁন, যুগ্ম মহাসচিব এডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ওয়ারেস আলী মামুন, শরিফুল আলম, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ কেন্দ্রীয়, জেলা, মহানগর, উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে