রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কি অপরাধ ২ মাসের শিশু আযানের?

মুন্সীগঞ্জে হত্যা করে ডোবায় পুঁতে রাখা হয়েছিলো ২ মাসের শিশুকে  
মুন্সীগঞ্জ প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৩, ১৪:৩২
কি অপরাধ ২ মাসের শিশু আযানের?

মুন্সীগঞ্জের মিরকাদিমে বসত ঘর থেকে চুরি হওয়ার পাঁচ দিন পর দুই মাসের শিশু আযানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২ অক্টোবর) সকাল ৬ টার দিকে পাশের বাড়ির জনৈক ফারুকের বাড়ির পেছন থেকে ডোবার মাটিতে পুঁতে রাখা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

শিশু আযান মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভার গোপালনগর এলাকায় মো: শরীফ মিয়ার ছেলে।

আযানের মামা মোঃ মোক্তার জানান, সোমবার সকাল ৬ টার দিকে মাটিতে পুতে রাখা অবস্থায় শিশুটির কিছু অংশ দেখতে পায় স্থানীয়রা। পরে সেখান থেকে শিশুটির মরদেহ টেনে তুলেন তারা এবং পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে শিশুর মরদেহটি হেফাজতে নেয়।

পুলিশ ও শিশু আযানের মামা জানান, পাশের বাড়ির ফারুক এবং তার পরিবারের সদস্যরা এ ঘটনায় জড়িত থাকতে পারে। সকাল থেকে ঘরে তালা দিয়ে পলাতক রয়েছে তারা। তাদের গ্রেপ্তারের পুলিশ মাঠে রয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে বলে পুলিশ বলে জানান।

প্রসঙ্গতঃ গত বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে দুই মাসের শিশু আযানকে ঘরে রেখে প্রকৃতির ডাকে সারা দিতে যাত তার মা শ্রাবণী বেগম। সে সুযোগে কে বা কারা ঘর থেকে চুরি করে আযানকে। পরে অনেক খোঁজখুঁজি করেও সন্ধান না পেয়ে শিশু আযানের মামা মোক্তার হোসেন মুন্সীগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে