শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

ফুলবাড়ীতে প্রাণ গ্রুপের বঙ্গমিলাসের আমন ধান সংগ্রহ ও বোরো বীজ বিতরণ উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
  ৩০ নভেম্বর ২০২৩, ১৬:৪১
ফুলবাড়ীতে প্রাণ গ্রুপের বঙ্গমিলাসের আমন ধান সংগ্রহ ও বোরো বীজ বিতরণ উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাণ গ্রুপের বঙ্গ মিলার্স লিমিটেড এর ফুলবাড়ী রাঙ্গামাটি ফেক্টরীর উদ্যোগে নিবন্ধিত চাষিদের নিকট থেকে আমন ধান সংগ্রহ ও বোরো বীজ বিতরণ উদ্বোধন করেছেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইলিয়াস মৃধা।

উদ্বোধনী অনুষ্ঠানে বঙ্গ মিলার্স লিমিটেড এর মহা-ব্যবস্থাপক (জিএম) জাকারিয়া হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ গ্রুপের কার্যনির্বাহী পরিচালক নাসের আহমেদ, ইঞ্জিনিয়ার অনিমেষ সাহা, প্রধান পরিচালনা কর্তকর্তা ইঞ্জিঃ এসএম মোস্তফা আফজাল বাবুসহ প্রাণ গ্রুপের পদস্থ কর্মকর্তাগণ ও কৃষকগণ উপস্তিত ছিলেন।

প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াস মৃধা বলেন, প্রাণ গ্রুপ একটি কৃষি বান্ধব প্রতিষ্ঠান। এ কারনে প্রাণ গ্রুপ প্রকৃত চাষিদেরকে উন্নত বীজ সার সরবরাহ করে, এবং সেই কৃষকের নিকট থেকে বাজারের সর্বোচ্চ সর্বচ্চ মূল্য দিয়ে ধান সংগ্রহ করে। সেই ধান দিয়ে উন্নত প্রক্রিয়ায় চাল উৎপাদন করে, এ কারনে প্রাণের চাল মানেই উন্নত চাল বলে তিনি জানান।

এরপূর্বে বঙ্গ মিলার্স লিমিটেড এর ফেক্টরীর অথ্যান্তরে ফলবান ও ঔষধী গাছ রোপন করেন প্রাণ গ্রæপের ব্যবস্থাপনা পরিচালকসহ অতিথিগণ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে