শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

পটুয়াখালী -৪ : সাবেক সেনা কর্মকর্তা হাবিবুর এর মনোনয়ন বাতিল

পটুয়াখালী প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১৪:০৩

সাবেক সেনা কর্মকর্তা পটুয়াখালী-৪ আসন থেকে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমানের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

রবিবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন বাছাইকালে তার মনোনয়ন পত্র বাতিল করা হয়।

পটুয়াখালী জেলা প্রশাসক ও জেলা রিটানিং অফিসার নূর কুতুবুল আলম জানান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্রের সাথে এক শতাংশ ভোটারের যে তালিকা দেয়া হয়েছে তাতে বেশ কিছু ত্রুটি পাওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে। তিনি চাইলে এ বিষয়ে আপীল কিংবা উচ্চ আদালতে যেতে পারবেন।

ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) হাবিবুর রহমান সাবেক সংসদ সদস্য মাহবুবুর রহমান তালুকদারের আপন ছোট ভাই এবং বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মুহিব এর ফুপাতো ভাই। এই আসনে তারা তিনজনই প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাছাই অনুষ্ঠানে পটুয়াখালী জেলা সিনিয়র নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান, অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) আব্দুল্লাহ আল সাদীদ, পটুয়াখালী ৪ আসন থেকে আওয়ামিলীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য মহিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার, স্বতন্ত্র প্রার্থী ব্রিগেডিয়ার জেনারেল( অব) হাবিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম লিটন, জাসদ মনোনীত প্রার্থী শিহাব পারভেজ মিঠু, বাংলাদেশ কংগ্রেস মনোনীত জাহাংগীর হোসেন, জাতীয় পার্টির আব্দুল মন্নান হাওলাদার সহ প্রার্থীদের প্রস্তাবকারী ও সমর্থনকারী সহ প্রার্থীদের শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে