বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

নানিয়ারচরে প্রাথমিক বিদ‍্যালয়ের বইসহ পিকাপ খাদে

নানিয়ারচর (রাঙ্গামাটি) প্রতিনিধি
  ০৬ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৯

নানিয়ারচরে প্রাথমিক বিদ‍্যালয়ের বইসহ পিকাপ খাদে পড়ে যায়, বুধবার সকাল এগারোটার দিকে এই ঘটনা ঘটে।এতে চালক ও হেলপার দুজনে আহত হন।আহত চালকের বাড়ি নোয়াখালী জেলায়,তিনি সুবর্ণচরের বাসিন্দা মো: আজমীর হোসেন।

সে নানিয়ারচর উপজেলাধীন নানাক্রুম কুকুর মারা এলাকায় চট্টগ্রাম হতে নানিয়ারচর উপজেলা সদরে প্রাথমিক বিদ্যালয়ের সরকারি পাঠ্য পুস্তক ব‌ই বোঝাই মাঝারি( পিকাপ) ট্রাক নং- নোয়াখালী-ট ১১-০৩২১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর ৯৮৩৩ পিছ ব‌ই নিয়ে আগমনের সময় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে দুর্ঘটনা ঘটে ।

এতে পুস্তক বোঝাই ট্রাকটির সামনের অংশ ভেংগে গিয়ে আংশিক ক্ষতি হয়েছে। দূর্ঘনার পরক্ষণেই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, নানিয়ারচর উপজেলা প্রাথমিক শিক্ষাক্রমের পাঠ‍্যপুস্তকবাহী একটি পিকাপ নানাক্রম নামক স্থানে গেলে গাড়ি (ব্রেকফেল) করে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে চালক ও হেলপার আহত হওয়ার খবর পেয়েছি,কিন্তু ঘটনা স্থলে কাউকে পাইনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার এস আই মাহবুব আলম জানান, আমরা একটি পিকাপ খাদে পড়ার খবর পেয়েছি।ঘটাস্থলে আমাদের টিম গিয়েছিল,গাড়ির সামনের অবস্থা আংশিক খারাপ,স্থানীয়দের মাধ‍্যমে বিষয়টি জানতে পেরেছি ,আমাদের এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে