শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

মেলান্দহে বিজ্ঞান মেলা সমাপনী ও পুরষ্কার বিতরণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৮:৫৬

জামালপুরের মেলান্দহে দুই দিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উপলক্ষে সমাপনী দিনে পুরষ্কার বিতরণ করা হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে মেলান্দহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ বিজ্ঞান অলিম্পিয়াড ও বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আশরাফুল আলম।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজাদুর রহমান ভুইয়া, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস, সহকারী শিক্ষক মো: সুমন সরকার প্রমুখ।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় মেলান্দহ উপজেলা প্রশাসন দুইদিন ব্যাপী এই মেলার আয়োজন করে। মেলায় উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মেলায় ১০টি প্রতিষ্ঠান থেকে বিভিন্ন উদ্ভাবনী নিয়ে ১০টি স্টল বসে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে