মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঈশ্বরগঞ্জে এক্সক্লুসিভ ডিলারদের নি‌য়ে 'ঢালাই স্পেশাল সিমেন্ট'র শুভযাত্রা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩১
ঈশ্বরগঞ্জে এক্সক্লুসিভ ডিলারদের নি‌য়ে 'ঢালাই স্পেশাল সিমেন্ট'র শুভযাত্রা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে 'ঢালাই স্পেশাল সিমেন্ট' শুভযাত্রা শুরু করেছে।

(১২ ফেব্রুয়ারী) সোমবার দুপুর ২ টার দিকে ঈশ্বরগঞ্জ জেলাপ‌রিষদ অডিটোরিয়ামে ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও গৌরীপুরের এক্সক্লুসিভ ডিলারদের উপস্থিতিতে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

পরে আলোচনা সভা ও ডিজিটাল প্রজেক্টেরের মাধ্যমে ভিডিও চিত্র প্রদর্শনীর মাধ্যমে অনুষ্ঠান প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

শেষে মধ্যাহ্নভোজ ও ডিলারদের মাঝে উপহার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

জানা গেছে, দেশের অবকাঠামোগত উন্নয়ন ও নির্মাণসামগ্রী খাতে ভবিষ্যৎ সম্ভাবনার নতুন দুয়ার উন্মোচন করে, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই)-এর অঙ্গপ্রতিষ্ঠান ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিঃ (ইউসিআইএল) বাংলাদেশে প্রথমবারের মতো নিয়ে এলো- ঢালাই স্পেশাল সিমেন্ট। যেকোন স্থাপনার ছাদ, বিম ও কলাম-এর জন্য বিশেষভাবে তৈরি ও অত্যধিক কার্যকরী এই ব্লেন্ডেড সিমেন্ট বাংলাদেশের নির্মাণসামগ্রী খাতে একটি যুগান্তকারী সূচনা।

ঈশ্বরগঞ্জে ঢালাই স্পেশাল সিমেন্ট-এর ডিলার 'মেসার্স নিউ বিসমিল্লাহ ট্রেডার্স'-এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,এমজিআই এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, সিনিয়র জিএম (ব্র্যান্ড) কাজী মো. মহিউদ্দিন, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার মো. জিয়ারুল ইসলাম, সড়ক ও জনপথ অধিদপ্তর সাবেক প্রধান প্রকৌশলী মোঃ আমিনুর রহমান লস্কর, মেসার্স নিউ বিসমিল্লাহ ট্রেডার্স-এর সত্বাধিকারী মো. আবু তাহের প্রমুখ।

ঢালাই স্পেশাল সিমেন্টের সিনিয়র জিএম (ব্র্যান্ড) কাজী মোঃ মহিউদ্দিন বলেন, ঢালাই স্পেশাল সিমেন্টের হচ্ছে স্পেশাল ধরনের ব্রেন্ডেড সিমেন্ট, যাতে সমন্বিত হয়েছে ওপিসি এবং পিসিসি সিমেন্ট-এর বিশেষ বৈশিষ্ট্যসমূহ। এই সিমেন্ট একদিকে যেমন স্বল্প সময়ে সাধারণ পিসিসি সিমেন্ট-এর তুলনায় দ্বিগুণ দ্রুত দৃঢ়তা লাভ করে, তেমনি সময়ের সাথে সাথে দীর্ঘমেয়াদে স্থাপনাকে করে আরও সুদৃঢ়। তাই দ্রুত সময়ে যেকোন স্থাপনার ছাদ, বিম ও কলামের সেরা নির্মাণ নিশ্চিত করতে ঢালাই স্পেশাল সিমেন্ট বিশেষভাবে কার্যকরী।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে