শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

গরীবুল্লাহ শাহর মাজারের আশেপাশে হবে টাউনের মতো : হুইপ নজরুল ইসলাম বাবু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাইজাদী ইউনিয়নের কাহিন্দীতে অবস্থিত ৩৬০ আউলিয়ার দুইজন হযরত গরীবুল্লাহ শাহ (রঃ) ও হযরত জঙ্গলী শাহ (র.) এর পবিত্র মাজারের আশেপাশের এলাকা টাউনের মতো উন্নত হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের এমপি আলহাজ¦ নজরুল ইসলাম বাবু।

তিনি বুধবার রাতে ওই মাজারের বাৎসরিক ১৫ দিন ব্যপী ওরশ ও মেলার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদান কালে এ কথা বলেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি সিরাজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রোমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, হাইজাদী ইউপির চেয়ারম্যান আলী হোসেন ভূঁইয়া, হাইজাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ মোতালিব ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালিব ভূঁইয়া, মেলা কমিটির পক্ষে মোঃ হায়দার আলী, আঃ রব মিয়া, কামরুল মেম্বার, শাখাওয়াত মেম্বার, বিল্লাল মেম্বার, আওয়ামীলীগ নেতা নুরুল হক ভূঁইয়া, মজিবুল্লাহ নাহিদ, সাংবাদিক রফিকুল ইসরাম রানা, সাংবাদিক মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান, আঃ বারেক, শাহাজালাল সহ সর্বস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় হুইপ নজরুল ইসলাম বাবু বলেন, এ মাজারটি উপলক্ষে এখানে প্রায় ৩-৪ শ বছর ধরে মেলা বসে। এ মেলা এবং মাজারকে কেন্দ্র করে পার্শ্ববর্তী তিলচন্দী বাজারটি দেশে ফার্ণিচার ব্যবসার জন্য প্রসিদ্ধি লাভ করেছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এখানে ফার্ণিচার সাগ্রীর জন্য লোকজন আসে এবং ট্রাক ভরে মালামাল নিয়ে যায়। ফলে এলাকায় জায়গার দাম বাড়ছে, রাস্তা ঘাট নির্মিত হচ্ছে। এলাকার উন্নতি হচ্ছে। মাজারটি দিনে দিনে উন্নতির শিখরে পৌঁছে যাচ্ছে। মাজারের চার পাশ রঙ বেরঙের আলোক সজ্জায় আলোকিত হচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে