শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

বাইশারীতে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেপ্তার   

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৩
গ্রেপ্তারকৃত আসামি মামুন উদ্দিন প্রকাশ মামু ন(২১), হারুন অর রশিদ  (২২)। ছবি : যাযাদি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানে ২ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুভন কুমার সাহা।

বাইশারী তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ এ এস আই বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সংগীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে বাইশারী ইউনিয়নের দূর্গম পাহাড়ের ৩ নং ওয়ার্ড আলীক্ষ্যং এলাকা থেকে বুধবার দিবাগত রাত অনুমানিক ৩টার দিকে এই ২ জন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন- মামুন উদ্দিন প্রকাশ মামুন (২১)পিতা মোঃ হোছন, উত্তর নারিচ বুনিয়া, বাইশারী, নাইক্ষ্যংছড়ি বান্দরবান, হারুন অর রশিদ (২২) পিতা আহমদ হোছন মৃত, প্রকাশ বলি, পশ্চিম নারিচ বুনিয়া বাইশারী, নাইক্ষ্যংছড়ি বান্দরবান।

গ্রেপ্তার হওয়া ২ জনের বিরুদ্বে মাদক মামলায় ১ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা সহ অনাদায়ে আরো একমাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করা হয়েছে চীফ জুড়িসিয়াল ম্যাজিষ্টেট আদালত বান্দরবান।

গ্রেপ্তারকৃত ২ জন কে বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি বান্দরবান আদলতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুভন কুমার সাহা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে