রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton
বাখরাবাদের অভিযানের

ব্রাহ্মণবাড়িয়ায় ৪০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৪
ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্নকরন অভিযান। ছবি : যাযাদি

ব্রাহ্মণবাড়িয়ায় ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৮ শত ফুট অবৈধ গ্যাস পাইপ লাইন উত্তোলন, ১ কিলোমিটার ১ ইঞ্চি অবৈধ গ্যাস পাইপ লাইনের নেটওয়ার্ক নিষ্ক্রিয় করেছে বাখরাবাদ কর্তৃপক্ষ ।

গত বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলার রামরাইল গ্রামে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কার্যালয়ের ভিজিলান্স টিম ও ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের একটি টিম যৌথ অভিযান পরিচালনা করে এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন।

অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি প্রধান কার্যালয়ের ভিজিলেন্স টিমের উপ মহা-ব্যবস্থাপক প্রকৌশলী জাহাঙ্গীর বাদশা, ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ শাহআলম, ব্যবস্থাপক জসিম উদ্দীন, সহকারী প্রকৌশলী নূর মোহাম্মদ, সহকারী প্রকৌশলী তারিকুল ইসলাম ও ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক কার্যালয়ের উপ মহা ব্যবস্থাপক প্রকৌশলী মোহাম্মদ শাহআলম অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার রামরাইলে অভিযান চালিয়ে ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৮শত ফুট অবৈধ গ্যাস পাইপ উত্তোলন, এক কিলোমিটার ১ইঞ্চি অবৈধ গ্যাস লাইনের নেটওয়ার্ক নিষ্ক্রিয় করা হয়েছে। পাশাপাশি অবৈধ গ্যাস সংযোগ চিহ্নিত করনে ও বকেয়া বিল আদায়ে আমাদের টিম ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে