রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

খেলার বল আনতে ছাদে উঠে প্রাণ গেল পলাশের 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৬
নিহত পলাশ মিয়া (১১) । ছবি : যাযাদি

গাজীপুরের শ্রীপুরে মাদ্রাসা ভবনের ছাদ থেকে পড়ে পলাশ মিয়া নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালের দিকে উপজেলার গোসিংগা ইউনিয়নের খোঁজেখানী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পলাশ মিয়া (১১) ওই গ্রামের মো: ইনসাফ মিয়ার ছেলে। সে গোসিংগা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে পড়াশোনা করতো।

নিহতের পিতা ইনসাফ মিয়া বলেন," সকালে আমাদের সাথে নিজ বাড়িতেই ছিল পলাশ। নাস্তা খেয়ে বন্ধুদের সঙ্গে বাইরে খেলতে যায় সে। কিছুক্ষন পর বাড়িতে খবর আসে গোসিংগা মাদ্রাসার ছাদ থেকে পড়ে গেছে পলাশ। এমন খবর পেয়ে দ্রুতই সেখানে গিয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করেন"।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য রফিক মিয়া বলেন, 'খেলার সময় বল গিয়ে ছাদে আটকে পড়ে। ওই বল আনতে ছাদে উঠলে সেখানে থাকা বিদ্যুৎ তারে জড়িয়ে যায় পলাশ। এতে সড়কে ছিটকে পড়ে মারা যায় সে'।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আসমা উল হোসনা যায়যায়দিনকে বলেন,'পলাশকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আমরা তাৎক্ষনিক পুলিশকে খবর দিয়েছি'।

শ্রীপুর থানার কর্তব্যরত পুলিশ অফিসার উপপরিদর্শক (এসআই) তাজমল করিম যায়যায়দিনকে বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে এবং উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্তে এ ঘটনায় পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান'।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে