রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

আশাশুনিতে মাহেন্দ্র-পিকআপ সংঘর্ষে দুই হজযাত্রী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০৫

সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় দুই জন হজযাত্রী নিহতসহ ৩ জন আহত হয়েছে। আজ শক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৭টার সময় আশাশুনি উপজেলার নওয়াপাড়া এলাকায় পেকআপ ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার ও প্রত্যাক্ষদর্শীরা জানান, ভোরে পাইকগাছা থেকে ছেড়ে আসা হজযাত্রিবাহী একটি মাহেন্দ্র আশাশুনির নওয়াপাড়া এলাকায় পৌছাতেই বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি পিকআপ ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাহেন্দ্রে থাকা হজযাত্রি পাইকগাছা থানার গজালিয়া গ্রামের আরশাদ আলীর স্ত্রী গৃহবধু ফজিলা খাতুন (৫০)ও লক্ষিখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া বেগম (৫৫) নিহত হয়।

এসময় গুরুতর আহত হয় তাদের সাথে থাকা গজালিয়া গ্রামের আসাদ গাজীর ছেলে মিজানুর রহমান (৪৮) ও তার স্ত্রী রেশমা খাতুন (৩৮) এবং আব্দুস সামাদ গাজীর ছেলে হুমায়ন কবির (৪৭)। তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পরপরি আশাশুনি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিহতদের উদ্ধার করে আশাশুনি থানায় নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে