শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চাঁদপুরে মাদকসহ ৪ বিক্রেতা গ্রেফতার

চাঁদপুর প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩০

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র মাদক বিরোধী অভিযানে ৫ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত মটরবাইকসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়। এই ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গ্রেফতার মাদক বিক্রেতারা হলেন-কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার মো. নিরব (৩৪), মো. সবুজ (৩২), মো. জাফর (৪২) ও মো. মাঈন উদ্দিন (৪১)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর হতে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে উপ-পরিদর্শক (এসআই) মঈনুল হোসেনসহ একটি চৌকস দল। এসময় গ্রেফতারকৃতদের সঙ্গে থাকা ব্যাগ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য ১ লাখ টাকা এবং মাদক পরিবহনকৃত লাল রংয়ের মটর বাইকের মূল্য আনুমানিক ১ লাখ ৯০ হাজার টাকা।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামীরা জানান, তারা উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর নিয়ে আসে।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, জেলাকে মাদকমুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে