শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

বকশীগঞ্জে মেডিকেল কলেজে চান্স পাওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা 

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৫
বকশীগঞ্জে মেডিকেল কলেজে চান্স পাওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা 

জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুৃৃয়ারি) সকালে পৌর শহরের নূর ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিকের উদ্যোগে ৮ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের উপসচিব আলতাব হোসেন।

ঢাকা পঙ্গু হাসপাতালের স্পাইন ও অর্থোপেডিক সার্জন অধ্যাপক ডা. এম আর করিম রেজার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক হাসান বিন রফিক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: পিএলসি এর ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, অর্থোপেডিক সার্জন ডা. নাদের হোসেন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, নূর ডায়াগনস্টিক ও ক্লিনিকের পরিচালক জয়নাল আবেদিন, অভিভাবক মাহফুজুর রহমান, অভিভাবক মামুনুর রশিদ, অভিভাবক হাসানুজ্জামান পলাশ ও কৃতি শিক্ষার্থী মাহমুদা ফেরদৌসি মিম ।

যাদের সংবর্ধনা দেওয়া হয় তাঁরা হলেন দিনাজপুর মেডিকেল কলেজে চান্স পাওয়া হৃদয় ইসলাম, একই কলেজের আবরার জাওয়াদ রাইয়ান তালুকদার, ময়মনসিংহ মেডিকেল কলেজে চান্স পাওয়া নূর এ আফজা মোহনা , একই কলেজের তাসনিম হাসনাইন, নেত্রকোনা মেডিকেল কলেজে চান্স পাওয়া জান্নাতুল ফেরদৌসি,একই কলেজের মাহমুদা ফেরদেসি মিম, কিশোরগঞ্জ শহীদ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চান্স পাওয়া নিশাত তাসনিম ছোঁয়া , নীলফামারী মেডিকেল কলেজে চান্স পাওয়া মো. তাহমিদ হাসান।

সংবর্ধনা প্রদানকালে মেধাবী শিক্ষার্থীরা ছাড়াও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে