শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বকশীগঞ্জে মেডিকেল কলেজে চান্স পাওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা 

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৫

জামালপুরের বকশীগঞ্জে বিভিন্ন মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুৃৃয়ারি) সকালে পৌর শহরের নূর ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিকের উদ্যোগে ৮ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের উপসচিব আলতাব হোসেন।

ঢাকা পঙ্গু হাসপাতালের স্পাইন ও অর্থোপেডিক সার্জন অধ্যাপক ডা. এম আর করিম রেজার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক হাসান বিন রফিক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: পিএলসি এর ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, অর্থোপেডিক সার্জন ডা. নাদের হোসেন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, নূর ডায়াগনস্টিক ও ক্লিনিকের পরিচালক জয়নাল আবেদিন, অভিভাবক মাহফুজুর রহমান, অভিভাবক মামুনুর রশিদ, অভিভাবক হাসানুজ্জামান পলাশ ও কৃতি শিক্ষার্থী মাহমুদা ফেরদৌসি মিম ।

যাদের সংবর্ধনা দেওয়া হয় তাঁরা হলেন দিনাজপুর মেডিকেল কলেজে চান্স পাওয়া হৃদয় ইসলাম, একই কলেজের আবরার জাওয়াদ রাইয়ান তালুকদার, ময়মনসিংহ মেডিকেল কলেজে চান্স পাওয়া নূর এ আফজা মোহনা , একই কলেজের তাসনিম হাসনাইন, নেত্রকোনা মেডিকেল কলেজে চান্স পাওয়া জান্নাতুল ফেরদৌসি,একই কলেজের মাহমুদা ফেরদেসি মিম, কিশোরগঞ্জ শহীদ নজরুল ইসলাম মেডিকেল কলেজে চান্স পাওয়া নিশাত তাসনিম ছোঁয়া , নীলফামারী মেডিকেল কলেজে চান্স পাওয়া মো. তাহমিদ হাসান।

সংবর্ধনা প্রদানকালে মেধাবী শিক্ষার্থীরা ছাড়াও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে