শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

গফরগাঁওয়ে বিয়ের খাবার খেয়ে ৪২ জন হাসপাতালে

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৫

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিয়ের বাড়ির অনুষ্ঠানে খাবার খেয়ে ৪০ জনের বেশি অসুস্থ হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের দক্ষিণ ভরভরা এলাকার বাসিন্দা জনৈক মফিজ উদ্দিনের ছেলে রাসেলের বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে এসব রোগী অসুস্থ হয়।

রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মঈনুল হক সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃহস্পতিবার ত্রিশাল উপজেলার দলা চর এলাকার এলাকায় রসুলপুর ভরভরা এলাকার মফিজ উদ্দিনের ছেলে রাসেলের বিয়ে হয় ।বিয়ে উপলক্ষে শুত্রুবার মফিজ উদ্দিনের ছেলের বঊভাতের অতিথিদের জন্য খাবারের আয়োজন করা হয় । বিয়ের বৌভাত অনুষ্ঠানেের বাজারের সাথে ধান গাছের গোড়ায় দেয়ার ভিটামিন বায়োভিট পাউডার কিনে আনেন বাড়ির লোকজন। সকালে নাস্তার জন্য সেমাই রান্না করতে গিয়ে সাদা গুড়োদুধ মনে করে বরের বোন পলী আক্তার পায়েসের মধ্যে বায়োভিট পাউডার ঢেলে দেয়। পরিবারের লোকজন ও অথিতিরা খাবার খায় ।পরে অথিতিদের জন্য দুপুরের খাবারের জন্য পায়েস রান্নার সময় পায়েসের রং দেখে বাবুর্চীর সন্দেহ হয় ।পরে প্যাকেট দেখে ধান গাছের গোড়ায় দেয়ার ভিটামিন বায়োভিট পাউডার নিন্চত হয় ।

গফরগাঁও থানার ওসি শাহিনুজ্জামান শাহিন বলেন, আমি ঘটনাস্থ পরিদর্শন করেছি , বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থবোধ করা লোকজন গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে , কমিউনিটি ব্যাজ হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। অসুস্থবোধ করায় ৪২ জন চিকিৎসা নিতে হাসপাতালে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালের কর্তব্যরত এ চিকিৎসক মাসুদুর রহমান তোষার জানান, বিয়ের অনুষ্ঠানে আয়োজন করা খাবারে কোন কারণে বিষক্রিয়া হওয়ায় তারা অসুস্থ হয়েছেন। চিকিৎসা নিতে আসা রোগীদের সকলেই একই ধরণের সমস্যায় ভুগছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে