শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ট্রাকের ব্যাটারি চুরি, যুবক আটক

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০০
আপডেট  : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০১

মানিকগঞ্জের হরিরামপুরে ট্রাকের ব্যাটারি চুরি করে পালানোর সময় ট্রাকের মালিকের হাতে ধরা পড়লো চোর। পরে ৯৯৯ এ কল দিয়ে পুলিশে সোর্পদ করেছে চোরকে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার গালা ইউনিয়নের ঝিটকা গরুহাটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজকে ভোর সাড়ে ৬টার দিকে ঝিটকা গরুহাটে পার্কিং করে রাখা সুজন মিয়ার ট্রাকের শিকল দিয়ে তালাবদ্ধ ব্যাটারিটি। চুরি করে নিয়ে যাচ্ছিলো, কান্দালংকা গ্রামের গালা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মোস্তফা মোল্লার ভাই বিলু মোল্লার ছেলে মাদকাসক্ত জীবন মোল্লা (২৫)।

বিষয়টি দেখতে পায়, ট্রাকের মালিক সুজন মিয়ার মা হোসনে আরা বেগম। পরে তিনি কৌশলে তার ছেলেকে ডেকে এনে, গরুহাটা থেকে ৩০০ গজ দূরে তালেব মাস্টারের বাড়ির সামনের পাকারাস্তা থেকে চোরকে ব্যাটারি সহ আটক করে। পরে ৯৯৯ এ কল দিয়ে চোরকে পুলিশে সোর্পদ করেন।

এবিষয়ে হোসনে আরা বেগম বলেন, ‘আজ ভোরে আমার ছেলের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে নিয়ে যেতে দেখি মোস্তফা মেম্বারের ভাতিজা জীবন কে। পরে স্থানীয় একজনকে দিয়ে কৌশলে আমার ছেলেকে ডেকে পাঠাই। আমার ছেলে আসলে ওকে নিয়ে, তালেব মাস্টারের বাড়ির সামনে পাকরাস্তা থেকে জীবন কে ব্যাটারি সহ আটক করি। জীবন ব্যাটারি নিয়ে ওখানে বসে বিশ্রাম নিচ্ছিলো। এজন্য'ই ওকে এতো কাছ থেকে ধরতে পেরেছি, না হলে আরও দূরে চলে যেত।’

ট্রাকের মালিক সুজন মিয়া বলেন, আমার গাড়ির ব্যাটারি চুরি করে নিয়ে পালানোর সময় গালা ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মোস্তফা মোল্লার ভাতিজা জীবন নামের এক চোরকে আটক করি। পরে ৯৯৯ এ কল দিয়ে চোরকে পুলিশে সোর্পদ করেছি, এবিষয়ে আমি থানায় গিয়ে কিছুক্ষণের মধ্যে একটি মামলা এন্ট্রি করাচ্ছি।

এদিকে মুঠোফোনে হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম জানান, ‘ব্যাটারি চোরকে থানায় আনা হয়েছে। আমি বাদীকে আসতে বলেছি। তারা এসে অভিযোগ দিলেই মামলা নিয়ে নেব।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে