শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর যুবক ও তার গর্ভবতী স্ত্রীকে গুলি করে হত্যা

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৪, ১২:১৭
ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নোয়াখালীর সেনবাগের অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের মহিন উদ্দিন ভূঁইয়া (৩৫) ও তার গর্ভবতী স্ত্রী রুনা (২৫) নিহত হয়েছেন।

রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে বারোটার দিকে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ শহরে মর্মান্তিক এ খুনের ঘটনা ঘটে বলে জানা যায়।

নিহত মহিন উপজেলার উত্তর মানিকপুর পাটোয়ারি বাড়ির মো: হোসেন ভূঁইয়ার বড় ছেলে এবং রুনা তার স্ত্রী।

পরিবার সূত্রে জানা যায় গতকাল তারা স্বপরিবারে কোথাও বেড়াতে গিয়ে ফিরে এসে বাসার সামনে গাড়ি থেকে নামা মাত্র পূর্ব থেকে ওত পেতে থাকা অজ্ঞাত দুবৃত্তরা মহিন কে গুলি করতে থাকে।এসময় তার গর্ভবতী স্ত্রী রুনা এগিয়ে এলে তাকেও গুলি করে এবং দুজনেই ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় গাড়িতে তাদের দুই মেয়ে শিশু ও অন্যান্য আত্মীয়রা ছিলেন এবং তারা অক্ষত রয়েছেন বলে জানা যায়। মাত্র ৩ দিন পরেই মহিনের গর্ভবতী স্ত্রী রুনার ডেলিভারির তারিখ ছিল বলে তার পরিবার জানায়।

৫ ভাই ১ বোনের মধ্যে সবার বড় মহিন বিগত প্রায় ১৫ বছর ধরে আফ্রিকায় বসবাস করে ব্যবসা করে আসছেন,৫ বছর পূর্বে স্ত্রী রুনাকেও সেখানে নিয়ে যান,এছাড়া তার ছোট আরো ২ ভাইকেও সেখানে নিয়ে যান।

নিহত মহিনের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্য।পরিবারের বড় ছেলে ও ছেলের বউয়ের মৃত্যু সংবাদ শুনে তার মা ও বাবা শোকে বাকরুদ্ধ হয়ে আছেন,ক্ষণে ক্ষণে আত্মনাদ করে উঠছেন।

সমবেদনা জানাতে ওই বাড়িতে ছুটে আসছেন আত্মীয় স্বজন, পাড়াপ্রতিবেশি ও গ্রামের শত শত মানুষ। নিহত মহিনের ২ভাই সেখানে রয়েছেন এবং তাদের লাশ দেশে আনার প্রক্রিয়া করছেন বলে তার পিতা মো: হোসেন ভূঁইয়া জানিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে