শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

শপিংয়ে যাওয়া যুবকের প্রাণ ঝরল সড়কে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ০৯:২৪

কেনাকাটার জন্য নিজের বাইকে চড়ে রওনা করেছিলেন এক যুবক। পথে বিপরীতমুখী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়।

সোমবার রাত ৯টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা- শ্রীপুর আঞ্চলিক সড়কের কাইচচাগড় গ্ৰামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রিফাত মন্ডল (২৯)। তিনি শ্রীপুরের বরমী ইউনিয়নের গারারন গ্রামের বাবুল মন্ডলের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছেন, মোটরসাইকেল চালক রিফাত মাওনার দিকে যাচ্ছিলেন। পথে কাইচচাগড় এলাকায় শ্রীপুর অভিমুখী অটো রিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলসহ রিফাত সড়কে ভয়াবহভাবে ছিটকে পড়েন। গুরুতর আহত হয়ে তার শরীর থেকে রক্তক্ষরণ হয়। পথচারীরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়।

নিহতের এক প্রতিবেশী মোঃ নিজাম উদ্দিন বলেন, কেনাকাটার জন্য রিফাত বাড়ি থেকে বের হয়েছিলেন। পথে সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসমা উল হুসনা বলেন," রিফাত নামের ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন পেয়েছি"।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান যায়যায়দিনকে বলেন, "দুর্ঘটনার খবর পেয়েছি। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে" ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে