সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর কোল সম্প্রদায়ের সামাজিক উৎসব ‘গেরাম পূজা’ উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১০:৩৫
আপডেট  : ০৫ মার্চ ২০২৪, ১০:৩৯

চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃগোষ্ঠীর কোল সম্প্রদায়ের সামাজিক উৎসব ‘গেরাম পূজা’ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমি এবং ন্যাশনাল এজেন্সী ফর গ্রিণ বিছু্যুলেশন (এনএডিনার) এর যৌথ আয়োজনে ক্ষুর নৃগোষীর কোল সম্প্রদায়ের সামাজিক উৎসব "গেয়াম পূজা" উদযাপন উপলক্ষে ৪ মার্চ সকাল ৯টায় বাবুডাইং ফিল্টিপাড়া স্কুল মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবুডাইং ফিল্টিপাড়া স্কুল মাঠে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মুনিরা সুলতানা।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-

কল্যাণ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), রাজশাহী, ও উপপরিচালক, রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর দালচারাল এককেনি, জনাব আকবাবুল হাসান মিল্লাত, সম্পাদক, দৈনিক সোনার দেশ, রাজশাহী ও সদস্য, একাডেমি নির্বাহী পরিষদ, অনাব বেনজামিন টুন্নু, গবেষণা কর্মকর্তা, রাজশাহী বিভাগীয় ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমি, জনাব সুনিল কুমার মাঝি, সহাকারি অধ্যাপক, মন্ডুমালা মহিলা ডিগ্রি কলেজ ও সদস্য, একাডেমি নির্বাহী পরিষদ, জনাব স্টেফান সরেন, নির্বাহী পরিচালক, এনএপিআর, আমনুরা চাঁপাইনবাবগঞ্জ, মোসা: মানোয়ারা পারভীন, মিসেস: শেলী প্রিসিল্লা বিশ্বাস, জনাব সুসেন কুমার শ্যামদুয়ার ও জনাব সুযোধ চন্দ্র মাহাতো সদস্য, একাডেমি নির্বাহী পরিষদসহ অন্যরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে