মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ফেনীর সুলতানপুরে ৬১ লাখ টাকা ব্যয়ে সড়ক কাজের উদ্বোধন 

ফেনী প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১০:৪০

ফেনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড সুলতানপুর এলাকায় ৬১ লাখ টাকা ব্যয়ে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

গতকাল সোমবার (৪ মার্চ) বিকেলে সাবেক কাউন্সিলর আতিক উল্লাহ ফয়সালের বাড়ি সংলগ্ন ৬৪০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী কাউন্সিলর জেসমিন আক্তার।

জেসমিন আক্তার বলেন, সড়কটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় এলাকাবাসীর চলাচলে খুবই অসুবিধা হতো। ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী এর আগেও ৬ নম্বর ওয়ার্ডে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়কের উন্নয়ন কাজ করে দিয়েছেন। এলাকার বাসিন্দাদের পক্ষ থেকে আরও কয়েকটি রাস্তা ও ড্রেন নির্মাণের দাবি জানিয়েছি৷ মেয়র সেগুলোও করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে প্রতিদিন কোন না কোন ওয়ার্ডে উন্নয়ন প্রকল্পের কাজ চলমান আছে। নাগরিকদের নির্বিঘ্নে বসবাসের জন্য একজন সেবক হিসেবে সর্বোচ্চ আন্তরিকতা দিয়ে কাজ করছি। যাতায়াতের অসুবিধা সৃষ্টি হচ্ছে এমন সড়কগুলো খুব দ্রুত সময়ের মধ্যে সংস্কার ও নির্মাণ করা হবে।

মেয়র স্বপন মিয়াজী আরও বলেন, ৬ নম্বর ওয়ার্ডের মা-বোনেরা পানি নিষ্কাশনের জন্য সড়কের পাশে একটি ড্রেনের দাবি করেছে। স্থানীয় একটি মসজিদে অজুখানা নির্মাণের দাবি জানিয়েছে অল্প কিছুদিনের মধ্যে সেগুলোও করা হবে৷

এসময় পৌর আওয়ামী লীগের সহসভাপতি আবদুল আউয়াল সবুজ, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অমর কৃষ্ণ দাশ, সহসভাপতি আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, আবদুল হালিম, শ্রমিক লীগ সভাপতি মোহাম্মদ আলী, ওয়ার্ড যুবলীগ সভাপতি ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু বক্কর সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে