সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

লোহাগাড়ার বড়হাতিয়ায় আগুনে পুড়েছে ১৫ দোকান!

লোহাগাড়া( চট্টগ্রাম)প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১৭:৩০

চট্টগ্রামের লোহাগাড়ায় আগুনে পুড়েছে ১৫টি দোকান। মঙ্গলবার (৫ মার্চ) সকাল ৬টার দিকে উপজেলার বড়হাতিয়া মনুফকির বাজারে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্তদের দাবি এ ঘটনায় তাদের আনুমানিক ৩২/৩৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্তরা হলেন মো. মিজান (মুরগির দোকান), পরিমল শীল (সেলুন), আমিন (ভাতঘর), কর্মকার (কামার), জসিম (মুরগী দোকান), আবদুর রহিম (গোডাউন), শাহ আলম (মুদির দোকান), মফিজুর রহমান (সবজির দোকান), আমিন (ডেকোরেশন), খোকন বড়ুয়া (শুঁটকির দোকান), নাজিম উদ্দিন (চায়ের দোকান), সিএনজি অফিস, আবদুল হাফেজ (চায়ের দোকান), আমিন শরীফ (অফিস), ইউসুফ (পান সুপারি দোকান)।

বড়হাতিয়া মনুফকির বাজার ব্যবসায়ী সমিতির নেতারা জানান, মঙ্গলবার ভোরে আবদুল হাফেজের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলে ১৫টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় ৩৩ লাখ টাকার মতো ব্যবসায়ীদের ক্ষয়ক্ষতি হয়েছে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. রুবেল বলেন, আগুনে ১৫টি দোকান পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চায়ের দোকানের বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে