শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নাজিরপুরে কোটি টাকার ম্যাগনেট সহ আটক ৫

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ১৭:২৭
নাজিরপুরে কোটি টাকার ম্যাগনেট সহ আটক ৫

পিরোজপুরের নাজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে ম্যাগনেট বিক্রেতা ও ক্রেতা সহ ৫ জনকে আটক করেছে নাজিরপুর থানা পুলিশ। রবিবার (১৭ মার্চ) গভির রাতে নাজিপুর থানার ওসি শাহ্ আলাম হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার সদর ইউনিয়নের কাঁটাবুনিয়ার গ্রামের আনসার সদস্য আকরাম শেখের বাড়ীতে অভিযান চালিয়ে এদেরকে আটক করেন।

আটককৃত ম্যাগনেট বিক্রেতা উপজেলার হোগলাবুনিয়া গ্রামের মৃত-হাসেম ফকিরের ছেলে মাস্টার আছাদুজ্জামান ফকির টুকু (৫৫),এবং উপজেলার সদর ইউনিয়নের কাঁটাবুনিয়া গ্রামের মৃত আজাহার আলী শেখের পুত্র আকরাম শেখ (৫৮)।

এদিকে ম্যাগনেট ক্রেতা পাবনা জেলার চাটমোহর উপজেলার ফোলজানা ইউনিয়নের চকমাড়ম গ্রামের মহর আলী মোল্লার পুত্র জাহাঙ্গীর আলম (৩৫)। সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার উল্লাপাড়া ইউনিয়নের বজরাপুর গ্রামের মৃত আক্তারুজ্জামান এর পুত্র মোঃ আবু সাঈদ পরামানিক (৪৫)।

পাবনা জেলার ভাঙ্গুরা থানার বোয়ালমারী গ্রামের গ্রামডাক্তার মোকছেদ আলীর পুত্র মোঃ ফিরোজ আহম্মেদ (৪০), এছাড়া পাবনা জেলা সদরের মৃত জহুরুল হকের পুত্র আব্দুল মতিন (৫৫), ্উল্লেখ্য আব্দুল মতিন পাবনা সদরের ঔষধ প্রশাসনের অফিস সহকারী বলে দাবী করেন।

আটকৃতরা জানান, ম্যাগনেট বিক্রেতা আসাদুজ্জামান টুকু ফকির ও আকরাম আলী শেখ ওই ৪ বিক্রেতার নিকট কোটি টাকা মূল্যের ম্যাগনেট বিক্রীর প্রলোভন দিয়ে, ম্যাগনেট দেখানোর জন্য আনে। এবং পূর্বে বায়না স্বরূপ বিক্রেতা আকরাম আলী শেখ ২ লক্ষ টাকা নেয়। আমরা উক্ত ম্যাগনেট পরীক্ষা করে দেখার জন্য আসলে পুলিশ আমাদের আটক করে,এসময় আকরাম দৌড়ে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ শাহ্ আলাম হাওলাদার বলেন আদৌ কোন ম্যাগনেট ছিল না ওই এলাকার একটি চক্র নিজেরা ম্যাগনেট তৈরী করে বিভিন্ন জেলার মানুষদের ভুল বুঝিয়ে অর্থ হাতিয়ে নেয়, আমরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করতে স্বক্ষম হয়েছি ম্যাগনেটের মূল হোতা আকরাম ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় তাকে আটক করার জন্য অভিজান অব্যহত আছে, আটকতৃদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে