রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

শ্রীমঙ্গলে রাস্তা নিয়ে দিনমজুর'র ওপর হামলা, আহত ৫  

স্টাফ রিপোর্টার,মৌলভীবাজার
  ০২ এপ্রিল ২০২৪, ১৫:১৭

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বাড়ির রাস্তা দিয়ে আসা যাওয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির জেরে হামলা চালিয়ে ৪ দিনমজুর ও ১ মহিলাকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ।

সোমবার সন্ধ্যায় উপজেলার ভূনভীর ইউনিয়নের পশ্চিম লইয়ারকূল গ্ৰামে এই ঘটনা ঘটে। আহতরা সকলেই দিন এনে দিন খাওয়া দিনমজুর।

স্থানীয় সূত্র জানায়, পশ্চিম লইয়ারকূল গ্ৰামের মানুষ দীর্ঘদিন ধরে একটি রাস্তা ব্যবহার করে আসছিলেন। সম্প্রতি সময়ে গ্ৰামের জালাল মাস্টারের ছেলে আফজল, মজল, ফজল ও জলিল মাস্টারের ছেলে তোফাজ্জল মিয়া এই রাস্তা ব্যবহার না করার জন্য বাঁধা দিয়ে আসছিলেন। তাদের প্রতিবেশী দিনমজুর শ্রমিকরা ইফতারের সময় এই রাস্তা দিয়ে বাড়ি থেকে বের হলে গ্রামের রশিদ মিয়ার পুত্র জসিম, ওয়াসিম, মহসিন ও তাদের চাচা সফিক মিয়ার উপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা চালায় ওই প্রতিপক্ষরা। এতে অনেকের মাথায় জখম হয় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। তাৎক্ষনিক স্থানীয়রা আহতদের শ্রীমঙ্গল উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল,মৌলভীবাজারে স্থানান্তর করেন।

গুরুতর আহত জসীম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল,মৌলভীবাজার থেকে জানান, প্রতিপক্ষের দায়ের কুপে তার মাথায় ৬টি সেলাই লেগেছে। রডের আঘাতে তার ভাই ওয়াসীমের ৩টা ও মহসীনের ডান হাত ভেঙ্গে গেছে। সবচেয়ে বেশি জখম হয়েছেন তার চাচা শফিক মিয়া। তার মাথায় ৭টি ও ডান হাতে আরও ৩টি সেলাই লেগেছেন। তার মা ফুলবানু বেগমকে আহত করা হয়েছে। তিনি আরও বলেন, তারা চাইছিল আমরা তাদের কাছে আমাদের বাড়ি বিক্রি করি। এজন্য রাস্তায় যেতে বাধা দেয়। অপরপক্ষের তোফাজ্জল হোসেন জানান, জসীমরা বাঁধ দিয়ে পানি আটকয়ে দিয়েছে। ওইটার উপর কথা কাটাকাটির জের ধরে তারা প্রথমে আমাদের উপর হামলা করে। পরে আত্মরক্ষার্তে আমরা জড়িয়ে পড়ি। তিনি বলেন, আমাদের অনেকে আহত হয়েছেন।

এবিষয়ে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায় ঘটনাটি নিশ্চিত করে বলেন, ঘটনাটি যাচাই বাচাই করে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে