শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে বর্ষোবরণ উৎসব

গাজীপুর প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৮
আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৬
ছবি : যায়যায়দিন

গাজীপুর জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ -১৪৩১ উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়।

এদিন সকালে জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের নেতৃত্বে তার কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র্যালী বের হয়। এতে গাজীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এমন এ বারী, গাজীপুর সিভল সার্জন মাহমুদা আখতার, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মুমিনুল হক, সৈয়দ ফয়েজুর রহমান, আবিদা সুলতানা, গাজীপুর জেলা মহিলা কর্মকর্তা শাহনাজ আক্তার, জেলা শিল্পকলা একাডেমী কর্মকর্তা শারমীন জাহান, অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীনসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, গাজীপুর মহানগর পুলিশের কর্মকর্তা, গাজীপুর জেলা পুলিশের কর্মকর্তা, র্যাব-১ এর সদস্যসহ জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা অংশ নেন।

রং ,বে-রংয়ের বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ঘোড়া গাড়ি, বাদকদল নিয়ে র্যালীটি শহরের রেলক্রসিং ঘুরে ভাওয়াল রাজবাড়ি মাঠে বর্ষোবরণ অনুষ্ঠানস্থলে যোগ দেয়। বর্ষোবরণ অনুষ্ঠানে শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। পরে জেলা শিল্পকলা একাডেমী ও শিশু একাডেমীর শিল্পীরা নতুন বাংলা বছরকে বরণ করে বিভিন্ন সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

অনুষ্ঠানে নববর্ষের শুভেচ্ছা জানানো শেষে নববর্ষ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম।

ভাওয়াল রাজবাড়ী মাঠে এদিন লোকজ পণ্যের মেলারও আয়োজন করা হয়েছে। মেলায় লোকজ পণ্যের ২০ টি বিভিন্ন স্টল স্থাপন করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে