রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২৪, ১৩:২১
আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ১৩:২৫
ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি থানার আমবাগ এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার বিকেলে এ ঘটনা ঘটেছে। নিহত মাসুদ রানা (৩৫), ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ এলাকায় জাকির হোসেন রজবের বাড়িতে সপরিবারে ভাড়া থেকে মাসুদ রানা ওই এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতন। শনিবার তিনি অটোরিকশা চালিয়ে যাওয়ার সময় স্থানীয় আমবাগ নছের মার্কেট এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে তার অটোরিকশার ধাক্কা লাগে।

এ নিয়ে মোটরসাইকেল আরোহী এবং অটোরিকশাচালক মাসুদ রানার মধ্যে কথা কাটাকাটি হয়। পরে মোটরসাইকেল আরোহীসহ কয়েকজন অটোরিকশাচালক মাসুদ রানাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্মরত চিকিৎসক পরীক্ষা—নিরীক্ষা শেষে মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ—পরিদর্শক (এসআই) কামরুজ্জামান লিটন জানান, মোটরসাইকেল এবং অটোরিকশার ধাক্কা লাগে। এ ঘটনার জের ধরে মোটরসাইকেল আরোহী এবং অটোরিকশাচালক মাসুদ রানার মধ্যে কথা কাটাকাটি হয়।

তিনি আরো জানান, একপর্যায়ে মাসুদ রানাকে মোটরসাইকেল আরোহীসহ কয়েকজন পিটিয়ে গুরুতর জখম করে। পরে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা শেষে মাসুদ রানাকে মৃত ঘোষণা করে। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে