রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

গফরগাঁওয়ে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৪ এপ্রিল ২০২৪, ১৩:৪১
ছবি : যায়যায়দিন

নানা আয়োজনে ময়মনসিংহের গফরগাঁয়ে বাংলা নববর্ষ ১৪৩১ বরণ করা হয়েছে। বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উৎসব’কে কেন্দ্র করে গফরগাঁওয়ে বর্ষবরণ উপলক্ষে রবিবার সকাল ১০টায় স্থানীয় ডাকবাংলো থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় ।

শোভাযাত্রাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সালটিয় বটমূলে এসে শেষ হয়।

শোভাযাত্রায় উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক সংগঠন,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ,গফরগাঁও প্রেসক্লাব কিশোর, নারী-পুরুষ এবং উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠনেরা নিজস্ব দেশি পোষাকে ভিন্ন ভিন্ন সাজে ব্যানার, ফেষ্টুন, প্ল্যাকার্ড নিয়ে অংশ নেয়। পরে সেখানে বাংলাবর্ষবরণ উপলক্ষ্যে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গফরগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম । অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আমির সালমান রনি ,গফরগাঁও থানার ওসি তদন্ত খন্দকার আল মামুন ,উপজেলা শিল্পকলা একাডেমীর সভাপতি ও উপজেলা প্রকল্প কর্মকর্তা রাশেদ খান ,গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব ,উপজেলা পাট কর্মকর্তা ফজলুল হক , স্থানীয় কাউন্সিলার আলফাজ উদ্দিন প্রমূখ ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে