বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গভীর রাতে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা, সঙ্কটাপন্ন স্বামী

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ১৫ এপ্রিল ২০২৪, ১০:১২
গভীর রাতে ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যা, সঙ্কটাপন্ন স্বামী

পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে লক্ষ্মীপুরে জোৎসনা আক্তার (৩০) নামে এক নারী ও তার স্বামী আলা উদ্দিনকে (৩৬) কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন। ঘটনার পরপরই জোৎসনার মৃত্যু হয়। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে তার স্বামী আলা উদ্দিন।

তাকে সঙ্কটাপন্ন অবস্থায় প্রথমে সদর হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহতের মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের মেঘনা বাজার এলাকার নুরুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত আলা উদ্দিন ওই বাড়ির মৃত শাহ আলমের ছেলে। তিনি পেশায় একজন সাউন্ড সিস্টেম ব্যবসায়ী।

অভিযুক্তরা হলেন- একই এলাকার পার্শ্ববর্তী বকুলের বাপের বাড়ির আবদুর রবের ছেলে সিরাজ, মাহফুজ ও নিজাম। তারা সম্পর্কে আলাউদ্দিনের খালাতো ভাই।

আহত আলা উদ্দিনের মামা নুরুল হক ও স্বজনরা জানান, রমজান মাসে আলা উদ্দিনের বসতঘরের পাশের একটি পুকুরে ড্রেজিং এর মাধ্যমে বালু উত্তোলন করে নেয় অভিযুক্ত সিরাজ। এরপর গেল সপ্তাহে ওই পুকুরে আবারও পানি নিষ্কাশনের জন্য সেচ পাম্প বসান তিনি।

এতে পুকুর পাড়ে থাকা বাড়িঘর পুকুরে ভেঙে যাওয়ার আশঙ্কা দেখা দেয়। এজন্য বাধা দিলে আলা উদ্দিনের সাথে সিরাজের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে ক্ষিপ্ত হয় সিরাজ। এরই মধ্যে ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাড়ী আসেন সিরাজের ভাই পারভেজ ও নিজাম।

ওই বিরোধের জের ধরে রাত দুইটার দিকে আলা উদ্দিনের বসতঘর হামলা চালায় সিরাজ, মাহফুজ ও নিজামসহ অন্তত ১৫ জনের একটি সংঙ্গবদ্ধ দল। এসময় দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আলা উদ্দিন ও তার স্ত্রী জোৎসনা বেগমকে গুরুত্বর আহত করে তারা। পরে স্থানীয়রা আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: একে আজাদ বলেন, হাসপাতালে আনার আগেই জোৎসা বেগমের মৃত্যু হয়। তার স্বামী আলা উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম ও আঘাতের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে