সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মতলবে ভাইস-চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা

চাঁদপুর প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৪:৫৩
মতলবে ভাইস-চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা

আগামী ৮ মে অনুষ্ঠিত হবে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম খান।

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়নপত্র দাখিল করেছেন তার স্ত্রী ফাতেমা আক্তার।

সোমবারএ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কাছে তারা পৃথক সময়ে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন মনোনয়নপত্র জমার বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্র জানায়, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন উপজেলার উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম খান।

এদিকে তার স্ত্রী ফাতেমা আক্তার এ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন। ফাতেমা আক্তার উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

মো. শাহ আলম খান বলেন, ভোটের মাঠে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবেন। নিরপেক্ষ নির্বাচন হলে তিনি জয়ী হবেন।

ফাতেমা আক্তার বলেন, আমার স্বামীর নির্বাচন স্বামী করবেন। আর আমার নির্বাচন আমি করব। বিষয়টি যার যার ব্যক্তিগত বিষয়। নির্বাচনে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

জানা গেছে, উপজেলায় চেয়ারম্যান পদে চার জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে তিন জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে