বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

শেরপুরে শ্রীবরদী উপজেলা নির্বাচনে আ’লীগের ৭, জামায়াতের ১

শেরপুর জেলা প্রতিনিধি
  ১৬ এপ্রিল ২০২৪, ১৬:৩৪
শেরপুরে শ্রীবরদী উপজেলা নির্বাচনে আ’লীগের ৭, জামায়াতের ১

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে শেরপুরের শ্রীবরদী উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন ও ভাইস-চেয়ারম্যান পদে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে আওয়ামী লীগের ৭ নেতা ও এক জামায়াত নেতাসহ ৮ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল ৪টায় অনলাইনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ওইসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীবরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা একেএম মোরশেদ আলম।

জানা গেছে, শ্রীবরদীতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছালাউদ্দিন ছালেম, সিনিয়র সহ-সভাপতি মো. মাহবুবুর রহমান সুজা, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ তারিকুল ইসলাম ভাসানী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল ও কেন্দ্রীয় যুবলীগ নেতা খন্দকার ফারুক আহমেদ।

অপর প্রার্থী হচ্ছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা মজলিশ সদস্য ও শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান বাদল।

এছাড়া শ্রীবরদী উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মো. আব্দুর রহিম, মো. হাফিজুর রহমান, মো. হাবিবুল্লাহ, মো. ফজলুর রহমান, মো. আলমগীর হোসেন, মো. জুবাইদুল ইসলাম, মো. নজরুল ইসলাম, মো. গোলাম মোস্তুফা, সাদমান সৌমিক মুন, ফরিদ আহম্মেদ নিলু, এবিএম সাইফুল মালেক, মো. আজিজুল হক, জান্নাতুন ইসলাম টুটুল ও মো. শাহজাহান আলী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. চাম্পা, মোছা. জাহানারা বেগম, মোছা. লিপি বেগম, জেসমিন আক্তার ও মোছা. ফুলমালা।

উল্লেখ্য, আগামী ৮ মে প্রথম ধাপে শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। আর প্রতীক বরাদ্দ হবে ২৩ এপ্রিল। যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে