শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

গোবিন্দগঞ্জে অটোরিকশাচালক হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন 

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৫:৩২
গোবিন্দগঞ্জে অটোরিকশাচালক হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অটোরিকশাচালক দুলা মিয়া হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতের মানববন্ধন শেষে কাটামোড়ে ঘন্টাব্যাপী আঞ্চলিক মহাসড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন শেষে বুধবার বেলা ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড়ে বেড়িকেট দিয়ে বিক্ষোভ করে। বিক্ষোভ চলাকালে দুলা মিয়ার হত্যার সাথে জড়িত আসাশিদের গ্রেফতার ও বিচারদাবিতে বক্তব্য রাখেন নিহত দুলার স্ত্রী আসমা বেগম, ছেলে আরিফ হোসেন, বড় ভাই সাইফুল ইসলাম, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবায়ক এম এ মোতিন মোল্লা, ইউপি সদস্য তুষার মিয়া, এলাকাবাসীর পক্ষে আব্দুল হালিম, ওয়েজ কুরানি, স্বপন মিয়া, আলমগীর হোসেন, পল্লী চিকিৎসক এমরান সরকার প্রমুখ।

এদিকে নিহত বেরিকেটে আটকা পরে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক সড়ক থেকে বেরিকেট তুলে নেয়ার আহ্বান জানান। এসময় তিনি বলেন আগে দিনাজপুুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় রাতে পুলিশের পেট্রল গাড়ী থাকতো। এখানে আর চোখে পরে না। তিনি দ্রুত পুলিশী নজরদারির মাধ্যমে জনগণের নিরাপত্ত জোড়দার করা দাবী জানান। পরে তিনি গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ পক্ষ থেকে দুলা মিয়ার পরিবারকে ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

খবর পেয়ে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুুমার সাহা, উপজেলা নির্র্বাহী অফিসার রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনাস্থলে পৌঁছে আসামীদের গ্রেফতার, কাটামোড়ে সিসি ক্যামেরা আওতায় এনে পুলিশবক্স স্থাপন সহ তাদের বেশ কিছু দাবী পূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

উল্লেখ, গত ১৪ এপ্রিল রাতে উপজেলার সাপমারা ইউনিয়েেনর তরফ কামাল গ্রামের নবানু মিয়া পুত্র অটোরিক্সাচালক দুলা মিয়াকে একই ইউনিয়নের সিন্টাজুড়ি নামক স্থানে গলা কেটে হত্যা করে দুুবৃর্ত্তরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে