বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে মনিটরিং ও মেন্টরিংয়ের উপর ইন-হাউস প্রশিক্ষণ 

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৫:১২
সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে মনিটরিং ও মেন্টরিংয়ের উপর ইন-হাউস প্রশিক্ষণ 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনে মাধ্যমিক স্তরে জাতীয় পাঠ্যক্রমের রূপরেখা ২০২১ অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানে নতুন পাঠ্যক্রম ২০২৪ শিক্ষাবর্ষ থেকে বাস্তবায়ন করার লক্ষ্যে টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে মনিটরিং এবং মেন্টরিং য়ের উপর ইন-হাউস প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমিক ভবনের অডিটোরিয়ামে এই ট্রেনিং য়ের আয়োজন করা হয়েছে। এসময় নতুন পাঠ্যক্রমের প্রশিক্ষণ নেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকারা। এতে প্রশিক্ষণ বিশেষজ্ঞ ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোশাররফ হোসাইন। এই ট্রেনিং সেশনে চেয়ারপার্সন হিসেবে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দিবা মো: মজিবুর রহমান, প্রভাতীশাখার সহকারী প্রধান মোঃ আব্বাস আলী, ভোকেশনাল ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, শিক্ষক প্রতিনিধি মোঃ আলতাফ হোসেন, সিনিয়র শিক্ষক শ্রী রতন কুমার ঘোষ, আবু বক্কর সিদ্দিক, সুরুজ্জামান সরকার, আশরাফ আলী, আশরাফ চৌধুরী, প্রভাষক মনজুরুল হক, প্রভাষক শাহিন, মো: হান্নান জান্নাতুল ফেরদৌস সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে