রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

চরভদ্রাসনে কৃতি সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৬:৫৫
চরভদ্রাসনে কৃতি সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ

ফরিদপুরের চরভদ্রাসনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুর বারোটার দিকে চরভদ্রাসন সরকারী কলেজের হল রুমে অনুষ্ঠানটি করে ঢাকাস্থ চরভদ্রাসন উপজেলা স্টুডেন্টস এসোসিয়েশন নামের একটি সামাজিক সংগঠন।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত কলেজের অধ্যক্ষ নিখিল রঞ্জন বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কাউছার, সহকারী কমিশনার(ভূমি) শাহানাজ পারভীন বিথি, প্রভাষক কাজী আব্দুল্লাহ আল মামুন, সুমন মিয়া, মাহমুদুল হাসান, সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান, সংগঠনটির সভাপতি ময়িন আহমেদ, সাধারন সম্পাদক মুশফিকুর রহিম প্রমূখ।

এর পূর্বে উক্ত কলেজের দ্বাদশ শ্রেণীর শতাধিক শিক্ষার্থীদের বাংলা, ইংরেজী ও আইসিটি এর উপর নৈর্ব্যত্তিক পরীক্ষা নেওয়া হয় এর মধ্যে বিশজন ও একাদশ শ্রেণীর শিক্ষার্থীর মধ্যে উপস্থিত বক্তৃতা প্রতিযোগীতায় দশজনকে পুরুস্কৃত করা হয়। পুরুস্কার হিসেবে ছিলো নগদ অর্থ, বিভিন্ন ধরনের শিক্ষা উপকরন ও বৃক্ষ।

এছাড়া উপস্থিত অতিথি সহ ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

১৯৯৯ সালে যাত্রা শুরু করে অরাজনৈতিক সামাজিক সংগঠন ঢাকাস্থ চরভদ্রাসন উপজেলা স্টুডেন্টস এসোসিয়েশন। সেই থেকে বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে সংগঠনটি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে