রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ধর্ষককে আটক

সিলেট অফিস
  ২১ এপ্রিল ২০২৪, ১৭:৪০
সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ধর্ষককে আটক

সিলেটের এসএমপির জালালাবাদ থানা পুলিশ এক ধর্ষককে আটক করেছে। উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের সার্বিক দিক নির্দেশনায় শনিবার গভীর রাতে কুমারগাঁও এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতের নাম আব্দুর জব্বার ওরফে রাজ (২১)। সে জালালাবাদের কুমারগাঁওয়ের মাসুক মিয়ার ছেলে। ধর্ষক রাজ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি, মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আজ রবিবার সকালে পুলিশ আদালতে পাঠালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ধৃত আসামির কাছ থেকে ভিকটিমকে নির্যাতনের একটি চাকু উদ্ধারসহ প্রয়োজনীয় তথ্য ও অপরাপর আসামিকে গ্রেপ্তারের নিমিত্তে আদালতের কাছে রিমান্ডে নেওয়ার আবেদন করেছে।

মামলার এজাহারে জানা গেছে, ভিকটিমকে (২০) রাজ প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ৮ জানুয়ারি থেকে বিভিন্ন সময় বিয়ের প্রলোভনে আসামির বসতঘরসহ বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ গত ১৫ এপ্রিল ভিকটিম বিয়ের জন্য চাপ দিলে আসামি রাজ তাকে কাবিনের কথা বলে ডেকে তাদের বাড়িতে নিয়ে যায়। সেখানে তার কাবিনে ৫০ হাজার টাকা লিখতে বলায় সে প্রতিবাদ করে। তখন আসামি রাজ তাকে মারপিট করে জখম করে।

এ ঘটনায় ভিকটিম ওসিসিতে চিকিৎসা নেয়। ওসিসি কর্তপক্ষ চিকিৎসা শেষে ভিকটিমের জবানবন্দি শুনে এজাহার খামের ভেতর জালালাবাদ থানার ওসির কাছে প্রেরণ করে। কিন্তু রহস্যজনক কারণে এই মামলা নিতে বিলম্ব করে জালালাবাদ থানা পুলিশ।

পরে বিষয়টি উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখের দৃষ্টিগোচর হলে দ্রুত ভিকটিমের মামলা রুজু হয় এবং গত শনিবার রাতেই ধর্ষক রাজকে পুলিশ আটক করে। ধর্ষককে আটকে নেতৃত্বে দেন সহকারী পুলিশ কমিশনার (এসি) জালালাবাদ থানা।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে