শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কেরানীগঞ্জে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ১১ মে ২০২৪, ১৩:১৭
ছবি-যায়যায়দিন

ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিবকে লাঞ্ছিত করা হয়েছে।

শুক্রবার (১০ মে) বিকালে উপজেলার দোলেশ্বর এলাকায় জ্বালানি প্রতিমন্ত্রীর বাসভবনের সামনে এ ঘটনা ঘটে। এসময় ঘটনার প্রত্যক্ষদর্শী আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশী ও শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর বাসায় সৌজন্য সাক্ষাৎ শেষে বেরিয়ে আসার পথে ভিড়ের মধ্য থেকে এক যুবক হাবিব চেয়ারম্যানের গায়ের পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। পরে ওই যুবক দৌঁড়ে পালিয়ে যায়।

আওয়ামী লীগের নেতাকর্মীরা মাধ্যমে জানা যায়, সম্প্রতি কেরানীগঞ্জ উপজেলা নির্বাচনে ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলামের সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করেন হাবিব। নির্বাচনে ওই প্রার্থী পরাজিত হন। অন্যদিকে ঢাকা ৩ আসনের সংসদ সদস্য বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন আহমেদ জয়লাভ করেন। এই অবস্থায় বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার সময় শাহীন আহমেদের নেতাকর্মীরা তাকে দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে ‘বেইমান’ বলে গালিগালাজ করতে থাকেন। এরই ফাঁকে এক যুবক হাবিবের গায়ের পাঞ্জাবি ছিঁড়ে তাকে লাঞ্ছিত করে পালিয়ে যায়। এ বিষয়ে শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর রশীদ বলেন, ঘটনাটি শুনেছি। তবে কেউ এ বিষয়ে কোনো অভিযোগ করেনি। এবং উভয়পক্ষে এ নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে